বিএনপি না আসলে ৩০০ আসনে নির্বাচন করবো : এরশাদ

প্রকাশ : ১৮ আগস্ট ২০১৮, ১৬:২৬

রংপুর ব্যুরো

বিএনপির অবস্থা ছিন্নভিন্ন উল্লেখ করে জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছেন, বাংলাদেশ শক্তিশালী প্লাটফর্ম ছিল ৩ টি। আওয়ামী লীগ জাতীয় পার্র্টি এবং বিএনপি। কিন্তু বিএনপির অবস্থা এখন খুব ভালো নেই। সুতরাং এখন দুটি প্লাটফর্ম আছে। একটা হলো আওয়ামী লীগ। দ্বিতীয়টা হলো জাতীয় পার্টি।

তবে বিএনপির এখন ছিন্নভিন্ন অবস্থা। তারা নির্বাচনে আসবে কি-না সেটা বলতে পারবো না। তারা আসতে পারে। নাও আসতে পারে। তবে আমরা নির্বাচন করবো। যদি বিএনপি আসে, আমরা জোটবদ্ধভাবে করবো। আর বিএনপি না আসলে ৩০০ আসনে নির্বাচন করবো।

আজ শনিবার দুপুরে রংপুরে ঈদুল আজহা পালনসহ ৫ দিনের সফরে এসে রংপুর সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় এরশাদ আরও বলেন, কে কী আশা করলো তা নিয়ে আমাদের কিছু যায় আসে না। রংপুরের ২২টি আসনই আমরা চাই। বৃহত্তর রংপুরের ২২ টি আসনের মধ্যে শুধু পীরগঞ্জ ছেড়ে দিয়েছিলাম। এবারও আশা করি এই ২১ টি আসনে আমরা জয়ী হবো। জাতীয় পার্টি নির্বাচনমুখী দল, নির্বাচন আমার দল অংশ নেবে।

তিনি নিরাপদ সড়ক আন্দোলনে আটক শিক্ষার্থীদের মুক্তির দাবি করেন। এ সময় জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু ও মেজর (অব.) মো. খালেদ আখতার, রংপুর সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফাসহ দলের বিভিন্ন স্তরের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পিডিএসও/তাজ