reporterঅনলাইন ডেস্ক
  ১৮ আগস্ট, ২০১৮

৫ দিনের সফরে রংপুরে এরশাদ

পাঁচ দিনের সফরে রংপুর পৌঁছেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। সফরকালে তিনি রংপুরের পৈতৃক বাড়িতে পবিত্র ঈদুল আজহা উদযাপনের পাশাপাশি রাজনৈতিক, সামাজিক ও ব্যক্তিগত বিভিন্ন কর্মসূচিতে অংশ নেবেন।

শনিবার সকাল ১০টায় হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে হেলিকপ্টারযোগে রংপুরের উদ্দেশে রাজধানী ছাড়েন এরশাদ। তাকে বিমানবন্দরে বিদায় জানান প্রেস অ্যান্ড পলিটিক্যাল সেক্রেটারি সুনীল শুভ রায় এবং ডেপুটি প্রেস সেক্রেটারি খন্দকার দেলোয়ার জালালী।

আজ সারাদিন তিনি রংপুরেই অবস্থান করবেন। দুপুর ২টায় রংপুর প্রাইম মেডিক্যাল কলেজ হাসপাতালের গেস্ট হাউসে মধ্যাহ্নভোজ শেষে বেলা ৩টা থেকে রংপুর পল্লী নিবাসে অবস্থান করবেন এরশাদ।

ঈদের দিন সকাল ৮টায় রংপুর কালেক্টরেট ময়দানে ঈদুল আজহার নামাজ আদায় করবেন তিনি। এরপর পল্লী নিবাসে অবস্থান করবেন। ২৩ আগস্ট বৃহস্পতিবার বেলা ১১টায় সৈয়দপুর বিমানবন্দর হয়ে ইউএস বাংলা এয়ারলাইন্সের একটি বিমানে ঢাকার উদ্দেশে যাত্রা করবেন তিনি।

এরশাদের সফরসঙ্গী হিসেবে রয়েছেন জাতীয় পার্টির কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য জিয়া উদ্দিন আহমেদ বাবলু ও মেজর (অব.) মো. খালেদ আখতার।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাতীয় পার্টি,হুসেইন মুহম্মদ এরশাদ,রংপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close