‘কোটা নিয়ে শিক্ষার্থীদের হতাশ হওয়ার কিছু নেই’

প্রকাশ : ১২ আগস্ট ২০১৮, ২০:৫২ | আপডেট : ১২ আগস্ট ২০১৮, ২১:১৫

অনলাইন ডেস্ক

সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে আন্দোলনকারীদের ধৈর্য ধরার পরামর্শ দিয়েছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

সড়ক পরিবহনমন্ত্রী বলেন,  একটি ‘ব্যালেন্সড সিস্টেম হচ্ছে। আজ এগিয়ে গেছে অনেকটা। কোটা নিয়ে যে কমিটি করা হয়েছে, তাদের কাজ এগিয়ে গেছে অনেকটাই। শিক্ষার্থীদের হতাশ হওয়ার কিছু নেই।

রোববার বিকালে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান মেডিকেল বিশ্ববিদ্যালয় মিলনায়তনে এক আলোচনায় সাংবাদিকরা দৃষ্টি আকর্ষণ করলে কথা বলেন কাদের। ১৫ আগস্ট জাতীয় শোক দিবসকে সামনে রেখে এর আয়োজন করে সরকারপন্থি চিকিৎসকদের সংগঠন ‘স্বাধীনতা চিকিৎসক পরিষদ’।

ওবায়দুল কাদের বলেন, শেখ হাসিনা বঙ্গবন্ধুর কন্যা। ধমক দিয়ে, আল্টিমেটাম দিয়ে বঙ্গবন্ধু কন্যার কাছ থেকে সুবিধা আদায় করা যাবে না। আমি তাদেরকে অনুরোধ করব, আস্থা রাখুন শেখ হাসিনার ওপর। আমি অনুরোধ করব, কিশোর-কিশোর ছাত্রছাত্রী তাদের ৯ দফা দাবি আমরা মেনে নিয়েছি অক্ষরে অক্ষরে। প্রতিশ্রুতি আমরা পূরণ করব।

স্বাচিপের সভাপতি ইকবাল আর্সনালের সভাপতিত্বে আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, স্বাস্থ্য সম্পাদক রোকেয়া সুলতানা, বঙ্গবন্ধু মেডিকেলের উপাচার্য কনক কান্তি বড়ুয়া, স্বাচিবের মহাসচিব আবদুল আজিজ বক্তব্য দেন। 

পিডিএসও/তাজ