‌‌'তৃণমূল নেতা-কর্মীরাই নৌকার প্রাণ'

প্রকাশ : ১১ আগস্ট ২০১৮, ২১:০৭

নারায়ণগঞ্জ (রূপগঞ্জ) প্রতিনিধি

নারায়ণগঞ্জ-১, রূপগঞ্জ আসনের সংসদ সদস্য গোলাম দস্তগীর গাজী বীর প্রতীক বলেছেন, তৃণমূলের নেতা-কর্মীরাই নৌকা মার্কা প্রাণ। বাংলাদেশের সব জায়গায় আওয়ামী লীগ সরকারের উন্নয়ন দৃশ্যমান। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে টানা তৃতীয়বার ক্ষমতায় আনতে সারাদেশের ও রূপগঞ্জের সার্বিক উন্নয়নের কথা বলতে হবে।  জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষে দোয়া মাহফিল অনুষ্ঠানে গোলাম দস্তগীর গাজী প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

তিনি আরো বলেন, ওয়াদা দেয়া আর রক্ষা করাই আমার কাজ। ৭১ সাল থেকে আমি রূপগঞ্জে পরিচিত। আমি রূপগঞ্জের বিভিন্নস্থানে থেকে যুদ্ধ করেছিলাম। 

শনিবার সকাল থেকে বিকাল পর্যন্ত নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার তারাব পৌরসভার ৯টি ওয়ার্ডে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের মাগফেরাত চেয়ে দোয়া ও বিশেষ মোনাজাত অনুষ্ঠিত হয়। তারাব পৌর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মোফাজ্জল হোসেন ভূইয়া সভাপতিত্ব করেন।  প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন, তারাব পৌর মেয়র হাছিনা গাজী ও রূপগঞ্জ উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান শাহিন।

এসময় বক্তব্য রাখেন, রূপগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সভাপতি তোফাজ্জল হোসেন মোল্লা, সহ-সভাপতি শেখ সাইফুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান ফেরদৌসী আলম নীলা, সাপ্তাহিক রূপকণ্ঠ পত্রিকার সম্পাদক প্রকাশক নজরুল ইসলাম চৌধুরী, হারুন ভূইয়া, তারাব পৌর কাউন্সিলর হাজী নজরুল ইসলাম মফিজ, আনোয়ার হোসেন, রাসেল সিকদার, ৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি অলী উল্লাহ মিজি, রূপগঞ্জ উপজেলা তাঁতীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, মোছাদ্দের হোসেন পান্নু,মাসুদা বেগম, ফিরোজ ভূইয়া, পিয়ার হোসেন, শিল্পী আকতার, শাহিন খাঁন, মোনাব্বের হোসেন আদনান, আরিফ হোসেন জয়, সুলতান মীর্জা, মোসলেমা আকতার শিলা প্রমূখ।

পিডিএসও/রানা