reporterঅনলাইন ডেস্ক
  ০৭ আগস্ট, ২০১৮

বললেন তথ্যমন্ত্রী

‘বিএনপি-জামায়াত সুযোগ পেলেই মিথ্যাচার করে’

তথ্যমন্ত্রী ও জাতীয় সমাজতান্ত্রিক দল-জাসদ সভাপতি হাসানুল হক ইনু বলেছেন, মুক্তিযুদ্ধে পরাজিত শক্তি তাদের পরাজয়ের প্রতিশোধ নিতেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে হত্যা করেছিল। বঙ্গবন্ধুকে হত্যার রাজনীতি বিএনপি-জামায়াত ধারণ করে বাংলাদেশ রাষ্ট্রের বিরুদ্ধে যুদ্ধ করছে উল্লেখ করে তিনি বলেন, বাংলাদেশের উন্নয়ন-সমৃদ্ধি-অগ্রগতি-প্রগতি বিএনপি-জামায়াত সহ্য করে না। এরা সুযোগ পেলেই মিথ্যাচার করে, গুজব রটিয়ে, উস্কানী দিয়ে দেশে সংঘাত-সংঘর্ষ তৈরির অপচেষ্টা চালায়।

মঙ্গলবার সকাল ১১টার দিকে বঙ্গবন্ধু এভিনিউস্থ শহীদ কর্নেল তাহের মিলনায়তনে ‘জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাতবার্ষিকী : জাতীয় শোক দিবস’ উপলক্ষে জাসদ আয়োজিত আলোচনাসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাসদের কার্যকরী সভাপতি রবিউল আলমের সভাপতিত্বে বক্তব্য রাখেন জাসদ সাধারণ সম্পাদক শিরীন আখতার এমপি, স্থায়ী কমিটির সদস্য মীর হোসাইন আখতার, শাহ জিকরুল আহমেদ, হাবিবুর রহমান শওকত, নুরুল আখতার প্রমুখ।

হাসানুল হক ইনু বলেন, নিরাপদ সড়কের দাবিতে শিশুদের নিষ্পাপ পবিত্র আন্দোলনকে বিএনপি-জামাত গুজব রটিয়ে উস্কানি দিয়ে কলংকিত করার অপচেষ্টা চালিয়েছিল। তিনি বলেন, ৭১-এর খুনী, ৭৫-এর খুনী, ২১ আগস্টের খুনী পকিস্তানপন্থী বিএনপি-জামায়াতকে রাজনীতি ও নির্বাচনের মাঠ থেকে বিতাড়িত করতে হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি-জামায়াত,তথ্যমন্ত্রী,হাসানুল হক ইনু,জাসদ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close