reporterঅনলাইন ডেস্ক
  ২৭ জুলাই, ২০১৮

খুলনা-৪ আসনের এমপি মোস্তফা রশিদী সুজা আর নেই

খুলনা-৪ আসনের সংসদ সদস্য এস এম মোস্তফা রশিদী সুজা সিঙ্গাপুরে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন)।

বৃহস্পতিবার রাতে তিনি সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে মারা যান। এমপি সুজার ভাই এস এম মোর্তজা রশিদ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি স্ত্রী, এক ছেলে ও দুই মেয়ে, নাতি নাতনিসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

মাউন্ট এলিজাবেথ হাসপাতাল থেকেই আট মাস আগে তার কিডনি প্রতিস্থাপন করা হয়। ১৮ জুলাই আবার চিকিৎসার জন্য সিঙ্গাপুরে যান তিনি। সিঙ্গাপুরে মোস্তফা রশিদী সুজার সঙ্গে তার স্ত্রী রয়েছেন।

তিনি তিনবার খুলনা-৪ আসনের সংসদ সদস্য নির্বাচিত হন। ৯৬ থেকে ২০০১ সাল জাতীয় সংসদের হুইপ’র দায়িত্ব পালন করেন। তিনবার খুলনা জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের দায়িত্ব পালন করেন। একবার কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য হিসেবে দায়িত্ব পালন করেন। ১৯৫৩ সালের ২ মার্চ বাগেরহাটের ফকিরহাটে জন্মগ্রহণ করেন মোস্তফা রশিদী সুজা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মোস্তফা রশিদী সুজা,খুলনা,এমপি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist