reporterঅনলাইন ডেস্ক
  ২১ জুলাই, ২০১৮

২ আইনজীবীর পর কারাগারে প্রবেশ খালেদা জিয়ার স্বজনদের

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে সাক্ষা‍ৎ শেষে কারাগার থেকে বের হয়েছেন দুই আইনজীবী। তারা বের হয়ে আসার পরপরই কারাগারে প্রবেশ করেছেন জিয়া পরিবারের পাঁচ সদস্য।

শনিবার বিকেল ৪টার দিকে খালেদা জিয়ার আইনজীবী এ জে মোহাম্মদ আলী ও বিএনপির আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট সানাউল্লাহ মিয়া কারাগারে প্রবেশ করেন। প্রায় এক ঘণ্টা পর তারা বের হয়ে আসেন।

একইসময় খালেদা জিয়ার পরিবারের পাঁচ সদস্য কারাগারে প্রবেশ করেন। তারা হলেন- খালেদা জিয়ার বোন সেলিমা ইসলাম, বোনের স্বামী রফিকুল ইসলাম, ভাগ্নি সায়মা ইসলাম, ভাগ্নে ডা. মামুন ও মাসুদ।

কারাগার থেকে বের হয়ে সানাউল্লাহ মিয়া বলেন, আমরা সাক্ষাৎ করে বের হয়ে এসেছি। পরিবারের সদস্যরা পৌনে ৫টার দিকে প্রবেশ করেছেন। তিনি বলেন, খালেদা জিয়া খুবই অসুস্থ। আমরা মামলা সংক্রান্ত কিছু বিষয়ে কথা বলেছি।

গত ৮ ফেব্রুয়ারি জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় পাঁচ বছরের দণ্ডপ্রাপ্ত বিএনপি চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার বর্তমানে পুরান ঢাকার নাজিম উদ্দিন রোডের পরিত্যক্ত কারাগারে রাখা হয়েছে তাকে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আইনজীবী,খালেদা জিয়া,কারাগার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist