কে. এম. রুবেল, ফরিদপুর

  ২০ জুলাই, ২০১৮

‘সুযোগ হাতছাড়া করবে না আওয়ামী লীগ’

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায়মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, আগামী জাতীয় নির্বাচন আমাদের জন্য বিশেষ নির্বাচন, পর পর তিনবার আওয়ামী লীগ ক্ষমতায় থাকতে পারলে এই জাতিকে উন্নত বিশ্বে নিয়ে যেতে পারবে। এই সুযোগটা আমাদের কোনো মতে হাতছাড়া করা যাবে না। এটাকে কোনোরকম হালকাভাবে নেওয়া যাবে না।

শুক্রবার দুপুরে ফরিদপুর শহরের বদরপুরের নিজ বাড়িতে ফরিদপুর কোতয়ালী আওয়ামী লীগের তৃণমূলের দলীয় নেতা ও নির্বাচিত জনপ্রতিনিধিদের সঙ্গে এক মতবিনিময় সভায় এ কথা বলেন তিনি।

ফরিদপুর কোতয়ালী আওয়ামী লীগের সভাপতি আব্দুর রাজ্জাক মোল্লার সভাপতিত্বে মন্ত্রী আগামী নির্বাচনকে গুরুত্বপূর্ণ আখ্যায়িত করে বলেন, এই নির্বাচনে জয় লাভ করতে হলে আওয়ামী লীগ এবং তার সহযোগী সংগঠনসমূহের যার যতটুকু শক্তি আছে তা নিয়ে ঝাঁপিয়ে পড়তে হবে।

তিনি বলেন, নিজেদের মধ্যে ভুলভ্রান্তি বা বিভেদ সৃষ্টি করে আমরা যেন আত্মঘাতী কোনো পরিবেশ তৈরি না করি। এই নির্বাচন অত্যন্ত গুরুত্বপূর্ণ জাতির জন্য এবং আওয়ামী লীগের জন্যও গুরুত্বপূর্ণ। এই নির্বাচনে জয়ী হতে হলে আমাদের সাংগঠনিক সর্বশক্তি নিয়ে ঐক্যবদ্ধভাবে ঝাঁপিয়ে পড়তে হবে।

অনুষ্ঠানে সদর উপজেলার ১২টি ইউনিয়নের তৃণমূলের নেতাকর্মী বক্তব্য রাখেন। এ সময় উপস্থিত ছিলেন ফরিদপুর জেলা পরিষদের সদস্য লোকমান হোসেন মৃধা, সদর উপজেলা চেয়ারম্যান খন্দকার মোহতেশাম হোসেন বাবর, জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাড. সুবল চন্দ্র সাহা, কৃষক লীগের কেন্দ্র্রীয় কমিটির সহ-সভাপতি আরিফুর রহমান দোলন, ফরিদপুর শহর আওয়ামী লীগের সভাপতি নাজমুল ইসলাম খন্দকার লেভী প্রমুখ।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী লীগ,খন্দকার মোশাররফ হোসেন,ফরিদপুর
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist