মনোহরগঞ্জে মোঃ তাজুল ইসলাম এমপি

‘বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে’

প্রকাশ : ১৩ জুলাই ২০১৮, ২০:০৭

আকবর হোসেন, মনোহরগঞ্জ (কুমিল্লা)

বাংলাদেশকে নিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যে স্বপ্ন দেখেছিলেন আজকে যোগাযোগ, ক্রীড়া, বিদ্যুৎ, সংস্কৃতি, কৃষি, অর্থনীতির উন্নয়ন ও অগ্রগতি জানান দিচ্ছে জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নের বললেন, বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ও কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামী লীগের সিনিয়র সহসভাপতি মো: তাজুল ইসলাম এমপি। 

তিনি আরও বলেন, উন্নত সমৃদ্ধ বাংলাদেশ বিনির্মানে যুক্ত হয়েছে আমাদের আইসিটি খাত। বঙ্গবন্ধুর স্বপ্ন বাস্তবায়নে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে। 

শুক্রবার মনোহরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত যৌথ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি আরও বলেন, পাকিস্তানের ২৩ বছরে আমাদেরকে ভালো কিছু করতে দেয়নি। পরাধীনতার শৃঙ্খলে আমাদেরকে বন্দি করে রাখা হয়েছিল। সেই বন্দিদশা থেকে স্বাধীনতা সংগ্রামের ডাক দিয়ে মুক্তির পথ দেখিয়ে এ জাতিকে আলো দেখিয়েছিলেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। তিনি স্বপ্ন দেখতেন এই বাংলাদেশ একদিন বিশ্বে উন্নত রাষ্ট্রের মর্যাদায় আসীন হবে। আজকে সেই স্বপ্ন বাস্তবায়নে শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাষ্টার আবদুল কাইয়ুম চৌধুরীর সভাপতিত্বে বর্ধিত সভায় আরও বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি মাষ্টার সোলাইমান, কুমিল্লা জেলা পরিষদের সদস্য এডভোকেট তানজিনা আক্তার, আওয়ামী লীগ নেতা বীর মুক্তিযোদ্ধা আবুল বাশার, সাবেক মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল আজিজসহ আরও অনেকে।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আবুল বাশার মজুমদারের প্রাণবন্ত উপস্থাপনায় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি সেলিম চৌধুরী, যুগ্ন সাধারণ সম্পাদক তাজুল ইসলাম চৌধুরী, মনির হোসেন হেলাল, সাংগঠনিক সম্পাদক দেলোয়ার হোসেন ভেন্ডর, তথ্য ও গবেষণা সম্পাদক অধ্যক্ষ আবদুল মতিন, মহিলালীগ নেত্রী কামরুন্নাহার মিনু, আওয়ামী লীগ নেতা গোলাম সরওয়ার, আবুল আয়েস ভূঁইয়া, হাজী অহিদ উল্যাহ পাটোয়ারী, আবদুল হাই, প্রফেসর আবদুর রশিদ, নুরুল ইসলাম, মোবারক হোসেন, মোশারফ হোসেন বাবুল, অহিদুজ্জামান অপু, আমির হোসেন মন্টু, মোবারক হোসেন হাওলাদার, আলমগীর হোসেন,  ডা: তোফাজ্জল হোসেন, শাহজাহান সিরাজ, মনিরুজ্জামান ভূঁইয়া, সামছুল আলম, আবদুল মান্নান চৌধুরী, মাহফুজুল হক মজুমদার, চেয়ারম্যান আলমগীর হোসেন, আবদুল মন্নান, কামাল হোসেন, ইকবাল হোসেন, জিয়াউর রহমান শাহিন জিয়া, মোস্তফা কামাল, মহিন উদ্দিন চৌধুরী, আল আমিন ভূঁইয়া, আবদুল হান্নান হিরন, মাষ্টার রুহুল আমিন, সাইদুর রহমান দুলাল, উপজেলা যুবলীগের আহবায়ক দেওয়ান জসীম উদ্দিন, যুগ্ন আহবায়ক সফিকুর রহমান, আবুল বাশার, জানে আলম, কামাল হোসেন, এমএইচ নোমান, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের আহবায়ক মো: সেলিম কাদের চৌধুরী, সদস্য সচিব জীবন দেবনাথ টুটুল, উপজেলা ছাত্রলীগের সভাপতি মোশারফ হোসেন বাবলু, সহসভাপতি আলী আক্কাস, সহ সভাপতি আমিরুল ইসলাম, সাধারণ সম্পাদক কামাল হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মোশারফ হোসেন মিলন, সাংগঠনিক সম্পাদক নূরে আলম ছিদ্দিকীসহ উপজেলা ও বিভিন্ন ইউনিয়ন আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবকলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

পিডিএসও/রিহাব