reporterঅনলাইন ডেস্ক
  ২৫ জুন, ২০১৮

‘ইসিকে স্বাধীনভাবে দায়িত্ব পালনে সহযোগিতা করছে সরকার’

আওয়ামী লীগ সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, গাজীপুর সিটি করপোরেশন নির্বাচনে কোনো ধরনের হস্তক্ষেপ করা হবে না। নির্বাচন হবে অবাধ ও সুষ্ঠু। সরকার নির্বাচন কমিশনকে স্বাধীনভাবে দায়িত্ব পালন করার জন্য সহযোগিতা করছে।

সোমবার বিকেলে আওয়ামী লীগ সভাপতির ধানমন্ডির রাজনৈতিক কার্যালয়ে দলের পক্ষে আয়োজিত এক সংবাদ সম্মেলনে কাদের এসব কথা বলেন।

ওবায়দুল কাদের বলেন, প্রধানমন্ত্রী বলে দিয়েছেন, তিনি অবাধ-সুষ্ঠু ও বিশ্বাসযোগ্য নির্বাচন চান। আওয়ামী লীগের আমলে কোনো কলঙ্কিত-প্রশ্নবিদ্ধ নির্বাচনের রেকর্ড নেই। তবে বিএনপি আমলের মাগুরা উপনির্বাচন ও ১৯৯৬ সালের ১৫ ফেব্রুয়ারির নির্বাচন দেশের মানুষ আজও ভুলে যাননি। বিএনপি তাদের আমলে ভোট ডাকাতি করে নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করেছিল।

‘গাজীপুরে কারচুপি হলে ভয়াবহ পরিণতি হবে’ বিএনপি নেতা ব্যারিস্টার মওদুদের এমন বক্তব্যের জবাবে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, বিএনপির এই নেতা ২০০১ সালে সকাল ১০টায় সিরাজপুরের এক কেন্দ্রে গিয়ে জিজ্ঞাস করে এখনো ভোট শেষ হয় নি? যাদের নির্বাচনের রেকর্ড সকাল ১০টায় শেষ হয়। সে রকম কোনো রেকর্ড আওয়ামী লীগের নেই।

এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, বিএনপি নির্বাচনে জিতলে বলে কমিশন নিরপেক্ষ, আর হারলে কমিশনের বিরুদ্ধে পক্ষপাতিত্বের অভিযোগ তোলে। বিএনপিকে খুশি করতে হলে তাদের নির্বাচনে জয়ী করাতে হবে। তা না হলে তারা পুরনো মিথ্যাচারের ভাঙা রেকর্ড বাজাতে থাকবে।

গত শুক্রবার কেন্দ্র থেকে দলের উপজেলা পর্যায় পর্যন্ত আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভার ধারাবাহিকতায় দলটির সভাপতি প্রধানমন্তী শেখ হাসিনা এবার ইউনিয়ন পর্যায়ের নেতাদের সঙ্গে বসবেন জানিয়ে কাদের বলেন, আগামী ৩০ জুন সকাল সাড়ে ১১ টায় চট্টগ্রাম, সিলেট, রাজশাহী ও বরিশাল বিভাগ এবং ৭ জুলাই একই সময়ে ঢাকা, ময়মনসিংহ, রংপুর ও খুলনা বিভাগের অন্তর্গত ইউনিয়নসমূহের দলীয় চেয়ারম্যান, সভাপতি ও সাধারণ সম্পাদকদের সঙ্গে গণভবনে বসবেন প্রধানমন্ত্রী।

সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারন সম্পাদক মাহবুবুল আলম হানিফ, জাহাঙ্গীর কবির নানক, সাংগঠনিক সম্পাদক আহমদ হোসেন, এনামুল হক শামীম, খালিদ মাহমুদ চৌধুরী, দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ প্রমুখ।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইসি,স্বাধীনভাবে,দায়িত্ব,সরকার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist