reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জুন, ২০১৮

খন্দকার মোশাররফের গাড়িবহর দুর্ঘটনার কবলে : নিহত ১

সড়ক দুর্ঘটনার কবলে পড়েছে বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহর। এ ঘটনায় রায়হান নামে এক ছাত্রদলকর্মী নিহত হয়েছেন। এছাড়া আরও ১২ জন আহত হয়েছেন। আজ মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলা আমিরাবাদ এলাকায় এই দুর্ঘটনা ঘটে। জানা যায়, আজ দুপুর ১২টায় দাউদকান্দি থেকে ২৫টি মাইক্রোবাসের বহর নিয়ে ইউনিয়ন পরিষদ (ইউপি) চেয়ারম্যান মুজিবুর রহমানের ছেলের বৌভাত অনুষ্ঠানে যোগ দিতে গিয়েছিলেন তিনি। তবে এ ঘটনায় ড. খন্দকার মোশাররফ হোসেন অক্ষত রয়েছেন।

দাউদকান্দি হাইওয়ে থানার এসআই আবদুন নূর বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শ্যামলী পরিবহন নামে একটি বাস ড. খন্দকার মোশাররফ হোসেনের গাড়িবহরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে একজন নিহত হয়। দুর্ঘটনায় আরও ১৫ জন আহত হয়। আহত ৮ জনকে ঢাকা মেডিকেল কলেজ এবং খন্দকার মোশাররফ হোসেনসহ ৩ জনকে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসার জন্য পাঠানো হয়েছে।

প্রত্যক্ষদর্শদের সূত্রে জানা যায়, আজ দুপুরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমিরাবাদ ইউটার্নে ঢাকাগামী শ্যামলী পরিবহনের একটি বাস বেপরোয়া গতিতে এসে তার বহরের ৩টি মাইক্রোবাস ও দাঁড়িয়ে থাকা দুটি প্রাইভেটকারকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই দাউদকান্দি পৌর ছাত্রদলকর্মী রায়হানের মৃত্যু হয়। এ ঘটনায় পৌর ছাত্রদল সভাপতি আল আমিনসহ গুরুতর আহত হয়েছেন অন্তত ১৫ জন। তাদের মধ্যে ১০ জনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হয়েছে।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খন্দকার মোশাররফ,গাড়িবহর,দুর্ঘটনার কবলে
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist