reporterঅনলাইন ডেস্ক
  ১৮ জুন, ২০১৮

মহাসচিবের সঙ্গে মহানগর উত্তর বিএনপির ৩০ নেতার সাক্ষাৎ

ঢাকা মহানগর উত্তর বিএনপির ঘোষিত কমিটি নিয়ে সৃষ্ট বিরোধে বিদ্রোহী অংশের ত্রিশজন নেতা বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের সাথে দেখা করে ৮ দফা সম্বলিত একটি অভিযোগপত্র তুলে দিয়েছেন।

আজ সকাল ১০ টায় মহাসচিবের উত্তরাস্থ বাসায় দেখা করে উত্তর বিএনপির সভাপতি এম এ কাইয়ুম ও সাধারণ সম্পাদক আহসান উল্লাহ হাসানের বিরুদ্ধে কমিটি গঠনে বাণিজ্য, স্বেচ্ছাচারিতা ও পকেট কমিটি করার সুনির্দিষ্ট অভিযোগ তুলেন। এসময় মহাসচিব উত্তর বিএনপির ত্রিশজন নেতার অভিযোগ শুনেন এবং সহসা ব্যবস্থা নেয়ার আশ্বাস দেন।

এ বিষয়ে মহানগর উত্তর বিএনপির সহ সভাপতি মোয়াজ্জেম হোসেন বলেন, আমরা কমিটি নিয়ে নানা অনিয়মের কথা তুলে ধরেছি, তিনি আমাদের কথা মনোযোগ দিয়ে শুনেছেন এবং আমাদের বলেছেন, বিষয়টি আমি শুরু থেকেই জানি।

আমাদের দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানও এ ব্যাপারে অবগত আছেন। তিনি আমাকে উত্তর বিএনপির কমিটি গঠন নিয়ে সৃষ্ট জটিলতা নিরসনের জন্য প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছেন।

অন্যদিকে বিদ্রোহী অংশের অপর নেতা নগর উত্তর বিএনপির যুগ্ম সম্পাদক শামীম পারভেজ বলেন, আমরা কাইয়ুম-হাসানের পদত্যাগ দাবি থেকে সরে যাইনি, আমরা মহাসচিবের কাছে আমাদের দাবিগুলো তুলে ধরেছি। তিনি আমাদের দাবিগুলো শুনে সমাধানের কথা বলেছেন। এছাড়া আমরা ম্যাডামের মুক্তির আন্দেলন বেগবান করতে দলের বিভেদ ভুলে নিয়মতান্ত্রিকভাবে মুক্তির আন্দোলন চালিয়ে যাবো।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মহানগর উত্তর,বিএনপি,মহাসচিব
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist