reporterঅনলাইন ডেস্ক
  ২৬ মে, ২০১৮

প্রধানমন্ত্রীর ভারত সফর নিয়ে প্রশ্ন তুললেন মোশাররফ

প্রধানমন্ত্রীর ভারত সফরের উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তুলেছেন বিএনপি নেতা খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেছেন, বার বার কেন তিনি (প্রধানমন্ত্রী) ভারতে যাচ্ছেন, জনগণের মধ্যে নানা গুঞ্জন আছে।

শেখ হাসিনার ভারতে অবস্থানের মধ্যে আজ শনিবার জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনা সভা অনুষ্ঠানে এ কথা বলেন মোশাররফ। ‘বাংলা‌দেশ জাতীয় দল’ নামের এক‌টি সংগঠন খা‌লেদা জিয়ার নিঃশর্ত মু‌ক্তির দা‌বি‌তে এ প্র‌তিবাদ সভার আ‌য়োজন ক‌রে‌।

বিএনপির বিভিন্ন নেতা দাবি করে আসছেন, আওয়ামী লীগ ভারতের সমর্থন নিয়ে বাংলাদেশে ক্ষমতায় রয়েছে। প্রধানমন্ত্রীর সফরেও ভারতের কাছ থেকে বাংলাদেশের স্বার্থ উদ্ধার হচ্ছে না বলে দাবি করেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মোশাররফ।

তিনি বলেন, আমরা প্রত্যেকবারই প্রত্যাশা করেছি যে, এদেশের মানুষের মরা-বাঁচার সম্পর্ক হচ্ছে পানি, সেই তিস্তা নদীর পানি সমস্যার সমাধান হবে। এত বার তিনি (প্রধানমন্ত্রী) ভারতে গেলেন, তিস্তা চুক্তির বিষয়টি আলোচ্যসূচিতে পর্যন্ত আনতে পারেননি। বর্তমান সরকার জনগণের সরকার নয় দাবি করে মোশাররফ বলেন, সেই কারণেই তারা মানুষের প্রত্যাশা পূরণ করতে পারছে না।

আ‌য়োজক সংগঠ‌নের চেয়ারম্যান সৈয়দ এহসানুল হুদার সভাপ‌তি‌ত্বে প্রতিবাদ সভায় আরও বক্ত‌ব্য দেন বিএন‌পির ভাইস চেয়ারম্যান অ্যাড‌ভো‌কেট জয়নুল আবেদীন, প্রচার সম্পাদক শহীদ উদ্দিন চৌধুরী এ্যানী ও নির্বাহী ক‌মি‌টির সদস্য আবু না‌সের মুহাম্মদ রহমত উল্লাহ প্রমুখ।

পিডিএসও/তাজ
প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ভারত,প্রধানমন্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist