reporterঅনলাইন ডেস্ক
  ১৯ মে, ২০১৮

কারাগারে খালেদা জিয়া গুরুতর অসুস্থ : রিজভী

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেছেন, ‘পায়ের ব্যথায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া হাঁটতে পারছেন না। কারাগারে দেশনেত্রী গুরুতর অসুস্থ। দিন দিন তার অবস্থার অবনতি হচ্ছে। তিনি হাত ও পায়ের ব্যথায় প্রচণ্ড কষ্ট পাচ্ছেন। ব্যথায় হাঁটতে পারছেন না। ঠিকমতো ঘুমাতে পারছেন না।’

শনিবার দুপুরে এক সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ করেন। রাজধানীর নয়াপল্টনে দলটির কেন্দ্রীয় কার্যালয়ে এই সংবাদ সম্মেলন হয়।

পবিত্র মাহে রমজানেও খালেদা জিয়ার ওপর সর্বোচ্চ জুলুম চলছে বলে অভিযোগ করেন রুহুল কবির রিজভী। এমনকি দলটির চেয়ারপারসনকে তিলে তিলে শেষ করে দিতেই প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে জামিনযোগ্য মামলায় তাকে জামিন দেওয়া হচ্ছে না বলে অভিযোগ করেন তিনি।

রিজভী আরো বলেন, সর্বোচ্চ আদালত থেকে জামিন দেওয়ার পরও কীভাবে একজন বয়স্ক নেত্রীকে কারাগারে আটকে রেখে কষ্ট দেওয়া হচ্ছে, তা দেশবাসী প্রত্যক্ষ করছে। তাকে চিকিৎসাসেবা থেকেও বঞ্চিত করা হচ্ছে। পবিত্র রমজানেও তার ওপর জুলুম চলছে।

সরকারের উদ্দেশ্যে বিএনপির এই নেতা বলেন, খালেদা জিয়াকে মাইনাস করে, বিএনপিকে মাইনাস করে নির্বাচন করবেন, সেই প্রহসন আর এ দেশে হতে দেওয়া হবে না। এ দেশে যে নির্বাচন হবে, সেই নির্বাচনে বিএনপির নেতৃত্বে থাকবেন খালেদা জিয়া। শেখ হাসিনার অধীনে কোনো নির্বাচন জনগণ হতে দেবে না।

সংবাদ সম্মেলনে অন্যদের মধ্যে খায়রুল কবীর খোকন, আবুল খায়ের ভূঁইয়া, হাবিবুল ইসলাম হাবিব, মুনির হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রুহুল কবির রিজভী,খালেদা জিয়া,অসুস্থ,কারাগার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist