ওয়ালি মাহমুদ সুমন, নীলফামারী

  ১৬ এপ্রিল, ২০১৮

‘নাম্বার ওয়ানের নির্দেশে খুন গুম করা হচ্ছে’

দেশকে রক্ষা করতে হলে জাতীয় পার্টি সরকারের বিকল্প নেই বলে মন্তব্য করেছেন হুসেইন মোহাম্মদ এরশাদ। খুন, গুম, ধর্ষণ আর দুর্নীতিতে আচ্ছন্ন বাংলাদেশকে একমাত্র জাপাই রক্ষা করতে পারবে বলে উল্লেখ করেন তিনি।

সোমবার দুপুরে নীলফামারীর জলঢাকা উপজেলার ডাকবাংলো মাঠে উপজেলা জাতীয় পার্টি আয়োজিত জনসভায় এসব মন্তব্য করেন চেয়ারম্যান এরশাদ।

উপরের নির্দেশে খুন ও গুম করা হচ্ছে উল্লেখ করে এরশাদ বলেন, নাম্বার ওয়ান থেকে নির্দেশ আসে খুন করার আর মানুষ খুন করে গুম করা হচ্ছে। উদ্দেশ্য আওয়ামী লীগ ছাড়া কেউ থাকবে না। তিনি বলেন আমরা আছি আমরা থাকবো।

তিনি বলেন, কিছু দিন আগে শুনলাম ব্যাংকগুলোতে অনেক টাকা নেওয়ার মত লোক নেই আর এখন শুনছি ব্যাংকগুলো ফাঁকা। টাকাগুলো গেলো কই। টাকা নিয়ে গেছে আওয়ামী লীগের নেতারা। তারা বিদেশে পাচার করেছেন।

নারীরা অনিরাপদ, প্রতিদিনই ধর্ষিত হচ্ছে, বিচার পাচ্ছে না। চাকুরী নেই যুবকদের উল্লেখ করে তিনি আরো বলেন, চাকুরী আছে আওয়ামী লীগের অন্যদের জন্য নয়।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা নির্বাচনের আগে প্রতিশ্রুতি দিয়েছিলেন ১০টাকা কেজিতে চাল খাওয়াবেন কিন্তু এখন ৫০টাকায় চাল কিনতে হচ্ছে। বিএনপি কেরোসিন আর আওয়ামী লীগের জনসমর্থন নেই মন্তব্য করে বলেন, সুষ্ঠু ভোট হলে জাতীয় পার্টি সরকার গঠন করবে। তিনি বলেন, রংপুর বিভাগের ২২টি আসন আপনারা উপহার দেন আমি আপনাদের সরকার উপহার দিবো, সংসদ উপহার দিবো। জাতীয় পার্টি জনপ্রিয় দল উল্লেখ করে তিনি আরো বলেন, আগামী নির্বাচনে যাতে সিল মারতে না পারে সেদিকে খেয়াল রাখতে হবে।

উপজেলা জাতীয় পার্টির সভাপতি শাহ আব্দুল কাদের চৌধুরী বুলুর সভাপতিত্বে জনসভায় জাপা কো-চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের, সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজুর রহমান মোস্তফা, নীলফামারী জেলা জাতীয় পার্টির সভাপতি শওকত চৌধুরী, সাধারণ সম্পাদক সাজ্জাদ পারভেজ ও নীলফামারী ১ আসনের সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী বক্তব্য দেন। সমাবেশে জলঢাকা উপজেলার কৈমারী ইউনিয়নের চিকিৎসক বাদশা আলমগীরের নেতৃত্বে শতাধিক নেতা কর্মী ফুলের তোড়া উপহার দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
নাম্বার ওয়ান,নির্দেশ,খুন গুম
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist