ইউনাইটেড হাসপাতালে খালেদা জিয়ার চিকিৎসার দাবি

প্রকাশ : ১৬ এপ্রিল ২০১৮, ১৪:১০ | আপডেট : ১৬ এপ্রিল ২০১৮, ১৪:৪২

অনলাইন ডেস্ক
ama ami

খালেদা জিয়া আগের চেয়ে অনেক অসুস্থ, ইউনাইটেড হাসপাতালে ব্যক্তিগত চিকিৎসকের অধীনে তিনি চিকিৎসা নিতে চান। কিন্তু সরকার প্রহসন করতে তাকে ব্যক্তিগত চিকিৎসক দিয়ে চিকিৎসা দিচ্ছেন না। 

বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ কথা বলেছেন। সোমবার দলের নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে রিজভী এ অভিযোগ করেন।

খালেদা জিয়ার স্বাস্থ্য আগের চেয়ে খারাপ এটা কীভাবে নিশ্চিত হলেন সাংবাদিকদের এমন প্রশ্নের জবাবে রিজভী বলেন, পরিবারের সদস্যরা কিছুদিন পরপর খালেদা জিয়ার সঙ্গে দেখা করেন। তাদের মাধ্যমে আমরা তার অসুস্থতার কথা জানতে পেরেছি। 

রিজভী বলেন, আগে বেগম খালেদা জিয়ার সঙ্গে প্রতি সপ্তাহে দেখা করা যেত। এখন ১০ দিন পর পর দেখা করার নিয়ম করা হয়েছে। খালেদা জিয়ার জন্য সাক্ষাতের নতুন নিয়ম করা হয়েছে। বার বার প্রতিবাদ করলেও কারা কর্তৃপক্ষ তা আমলে নিচ্ছে না।

এদিকে বেগম খালেদা জিয়া যেহেতু অসুস্থ এ অবস্থায় যদি জামিন না হয় সে ক্ষেত্রে প্যারোলে মুক্তি চাইবেন কিনা এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আইনগত দিক, আমাদের রাজনৈতিক আন্দোলন, সার্বিক পরিস্থিতি বিবেচনা করে পরে জানানো হবে।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম, গোলাম আকবর খন্দকার, সহদপ্তর সম্পাদক মুনির হোসেন।