reporterঅনলাইন ডেস্ক
  ১৬ এপ্রিল, ২০১৮

এমপি মিজানকে দুদকের জিজ্ঞাসাবাদ

আওয়ামী লীগের খুলনা-২ আসনের সংসদ সদস্য মিজানুর রহমান মিজানকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। অবৈধ সম্পদ অর্জন ও মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে।

সোমবার সকাল সাড়ে ১০টা থেকে সেগুনবাগিচার দুদক কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ করা হয়। দুদকের উপ-পরিচালক মো. মঞ্জুর মোর্শেদ তাকে জিজ্ঞাসাবাদ করেছেন বলে দুদক সূত্রে জানা গেছে।

এর আগে গত ৪ এপ্রিল মো. মঞ্জুর মোর্শেদ স্বাক্ষরিত চিঠিতে সংসদ সদস্য মিজানকে জিজ্ঞাসাবাদের জন্য তলব করা হয়। তলবে সাড়া দিয়ে সকাল ১০টার দিকে তিনি দুদকের প্রধান কার্যালয়ে হাজির হন।

দুদকের অভিযোগে বলা হয়, মিজানুর রহমান ক্ষমতার অপব্যবহার করে খুলনা সিটি করপোরেশন ও অন্যান্য সরকারি অফিসের ঠিকাদারি, নিজ পরিবারের সদস্যদের নামে নামমাত্র কাজ করে বাকি টাকা আত্মসাৎ এবং মাদকের ব্যবসার মাধ্যমে কোটি কোটি টাকা মূল্যের জ্ঞাত আয়বহির্ভূত সম্পদ অর্জন করেছেন।

এরপর গত ৭ মার্চ থেকে খুলনা মহানগর আওয়ামী লীগের এই সাধারণ সম্পাদকের বিরুদ্ধে অনুসন্ধান শুরু করে দুদক।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এমপি মিজান,দুদক
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist