রংপুর প্রতিনিধি

  ১৫ এপ্রিল, ২০১৮

‘বিএনপি এখন নেতাশূন্য দল’

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বিএনপির প্রতি ইঙ্গিত করে বলেছেন, বিএনপি এখন নেতাশূন্য দল। তাদের অবস্থা ছিন্নভিন্ন। দলের চেয়ারপারসন খালেদা জিয়া দুর্নীতির মামলায় কারাভোগ করছেন। আগামী নির্বাচনে তারা অংশ নিতে পারবে কি-না তা নিয়ে আমার সন্দেহ আছে। রোববার দুপুরে রংপুর কেন্দ্রীয় শহীদ মিনার চত্বরে জেলা জাতীয় পার্টির সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এরশাদ বলেন, খালেদা জিয়া আমাকে অন্যায়ভাবে ৬ বছর কারাগারে আটক করে রেখেছিলেন। আল্লাহর বিচার দেখেন তিনি এখন কারাগারে। আমি যখন কারাগারে ছিলাম আমাকে কারও সঙ্গে কথা বলার সুযোগ দেওয়া হতো না। অসুস্থ হবার পরেও আমাকে হাসপাতালে নেওয়া হয়নি। এখন তিনি সুস্থ হয়েও হাসপাতালে যাবার ভান করেন। আওয়ামী লীগ সরকার কে ইঙ্গিত করে এরশাদ বলেন, সম্প্রতি দেশের বিভিন্ন ইস্যুতে বর্তমানের সরকারের অবস্থা নাজুক। জনগণের আস্থা হারিয়ে আওয়ামী লীগ সরকার এখন দিশেহারা হয়ে পড়েছে।

বিগত দিনে আমাদের ছাড়া কেউই এককভাবে ক্ষমতায় আসতে পারেনি, আগামীতেও পারবে না উল্লেখ করে তিনি আরও বলেন, জাতীয় পার্টির দুর্গ খ্যাত রংপুর অঞ্চলের আমাদের আসনগুলো ছিনতাই করা হয়েছে। তাই এটিকে মেরামত করে আগামী নির্বাচনে ২২টি আসনে জয়ী হতে হবে। আর জয়ী হলেই আমরাই ক্ষমতায় যাব ইনশাআল্লাহ।

আসন্ন নির্বাচন কে সামনে রেখে এরশাদ এও বলেন, ৯১ সালে বিএনপি আর ৯৬ সালে আওয়ামী লীগ এ দুই দল আমাদের সহায়তা নিয়েই সরকার গঠন করেছিল। ফলে, আমাদের অবহেলা করবেন না। এ সময় এরশাদ জাতীয় পার্টির সব নেতাকর্মীকে আগামী নির্বাচনের জন্য প্রস্তুতি নেবার আহ্বান জানান।

জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গার সভাপতিত্বে এ সম্মেলনে আরও বক্তব্য দেন, দলের কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব রুহুল আমিন হাওলাদার, প্রেসিডিয়াম সদস্য ফিরোজ রশীদ চৌধুরী, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা ও সাধারণ সম্পাদক এস এম ইয়াসির প্রমুখ। পরে, এরশাদ রংপুর জেলা জাতীয় পার্টির সভাপতি হিসেবে স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা ও সাধারণ সম্পাদক হিসেবে শিল্পপতি ফকরুল ইসলাম জাহাঙ্গীরের নাম ঘোষণা করেন।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি,জাতীয় পার্টি,হুসেইন মুহম্মদ এরশাদ,নেতাশূন্য
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist