reporterঅনলাইন ডেস্ক
  ১৫ এপ্রিল, ২০১৮

একদলীয় শাসন চলছে : এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান এইচ এম এরশাদও বলেছেন, বাংলাদেশে এখন একদলীয় শাসন চলছে। আজ রোববার নিজের নির্বাচনী এলাকা রংপুরে দলের এক সমাবেশে তিনি একথা বলেন। তার শাসনামলের সঙ্গে বর্তমান সময়ে তুলনা করে তিনি বলেন, নির্বাহী বিভাগ কারও কথা শোনে না। প্রধানমন্ত্রী শেখ হাসিনার কথা ছাড়া কেউ কাজ করে না, ফাইল নড়ে না। আমরা একদলীয় শাসন চাই না, জনগণের শাসন চাই। তিনি আরও বলেন, আমার শাসনামলে মানুষ নিরাপদে ছিল। খুন হত না। আর এখন খুনের মহোৎসব চলছে। নারী ও শিশু ধর্ষণ আশঙ্কাজনকভাবে বেড়েছে। আমার সময়ে ইয়াবা ছিল না, মাদক ছিল না। উন্নয়ন ছিল। এখন চায়ের দোকানেও মাদক পাওয়া যায়।

জেলা স্থানীয় সরকার প্রতিমন্ত্রী মসিউর রহমান রাঙ্গার সভাপতিত্বে এই অনুষ্ঠানে দলের কো- চেয়ারম্যান জি এম কাদের, মহাসচিব এ বি এম রুহুল আমীন হাওলাদার, সভাপতিম-লীর সদস্য কাজী ফিরোজ রশীদ, খালেদ আখতার, রংপুর মহানগর কমিটির সভাপতি ও সিটি মেয়র মোস্তাফিজার রহমান মোস্তফা, সাধারণ সম্পাদক এস এ ইয়াসির বক্তব্য দেন। দুপুরে রংপুর পাবলিক লাইব্রেরি মাঠে জেলা জাতীয় পার্টির সম্মেলনে বক্তব্য রাখেন এরশাদ। বক্তব্য শেষে তিনি জেলা জাতীয় পার্টির সভাপতি হিসেবে রাঙ্গা এবং সাধারণ সম্পাদক হিসেবে দলের মিঠাপুকুর উপজেলা সভাপতি এস এম ফখর-উজ-জামান জাহাঙ্গীরের নাম ঘোষণা করেন।

সুষ্ঠু নির্বাচন হলে আওয়ামী লীগকে হটিয়ে জাতীয় পার্টিই ক্ষমতায় যাবে বলে দাবি করে এরশাদ বলেন, কারণ দেশের মানুষ অশান্তিতে আছে, মানুষের শ্বাস বন্ধ হয়ে গেছে, মানুষ মুক্তি চায়। বর্তমান সরকারের জনপ্রিয়তা এখন শুন্য। মানুষ জাতীয় পার্টির জন্য প্রস্তুত। বিএনপি অংশ না নিলেও জাতীয় পার্টি নির্বাচনে অংশ নেবে বলেও জানান তিনি। রংপুরে দলের অবস্থান মজবুত করতে নেতা-কর্মীদের সক্রিয় হওয়ারও তাগিদ দেন তিনি।

এরশাদ বলেন, রংপুর ছিল জাতীয় পার্টির দুর্গ। এখন নাই, আসন কমে গেছে। সে আসন ফিরিয়ে আনতে হবে। সামনে নির্বাচন। এ নির্বাচন বাঁচা-মরার নির্বাচন। এ নির্বাচনে বৃহত্তর রংপুরের ২২টি আসনে দলীয় প্রার্থীদের নির্বাচত করতে হবে।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
এরশাদ,একদলীয় শাসন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist