reporterঅনলাইন ডেস্ক
  ১৯ মার্চ, ২০১৮

২৯ মার্চ সমাবেশের নতুন তারিখ বিএনপির

খালেদা জিয়ার মুক্তির দাবিতে দুই দফায় রাজধানীতে সমাবেশ করতে অনুমতি না পেয়ে আবারো নতুন তারিখ দিয়েছে বিএনপি। আগামী ২৯ মার্চ বৃহস্পতিবার সোহরাওয়ার্দীতে এই সমাবেশ করতে চায় দলটি। রোববার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সংবাদ সম্মেলনে এ কথা জানান মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

তিনি জানান, সমাবেশের জন্য বারবার চেষ্টা করেও অনুমতি পাওয়া যায়নি। শনিবার বিএনপির এটি প্রতিনিধিদল ঢাকা মেট্রোপলিটন পুলিশের সংশ্লিষ্টদের সঙ্গে সাক্ষাৎ করতে গেলেও তাদের সাক্ষাৎ দেওয়া হয়নি। মির্জা ফখরুল বলেন, সরকার বিএনপিকে ভিন্ন দিকে ভিন্নভাবে পরিচালিত করতে চাচ্ছে। কিন্তু বিএনপি একটি গণতান্ত্রিক দল। আমরা কখনো সেটি করবো না।

২৯ মার্চ সমাবেশের নতুন তারিখ ঘোষণা করে তিনি এই দিন কর্মসূটি আয়োজনে সংশ্লিষ্টদের কাছ থেকে অনুমতির প্রত্যাশা করেন। বেগম জিয়ার মুক্তির দাবিতে এরআগে ১২ মার্চ সোহরাওয়ার্দী উদ্যানে সমাবেশ করতে অনুমতি চেয়েও পায়নি বিএনপি। পরে ১৯ মার্চ নতুন তারিখ দিলেও অনুমতি মেলেনি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি,মির্জা ফখরুল ইসলাম আলমগীর,সমাবেশ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist