ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি

  ০৯ মার্চ, ২০১৮

‘শেখ হাসিনা মানে উন্নয়ন ও জনগণের শান্তি’

ধর্মমন্ত্রী বলেছেন বর্তমান সরকার মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা উন্নয়নে গণতন্ত্র কায়েম করবে। শেখ হাসিনা মানে উন্নয়ন, শেখ হাসিনা মানে জনগণের শান্তি। সেই জন্যই আমরা শেখ হাসিনার একনিষ্ট সমর্থক ও ভক্ত। সরকার ও আমরা এই লক্ষ্যেই কাজ করে যাচ্ছি। শুক্রবার দুপরে ময়মনসিংহের ভালুকা উপজেলার ডাকাতিয়ার পাঁচগাঁও সানরাইজ উচ্চ বিদ্যালয় মাঠে স্থানীয় আওয়ামী লীগ আয়োজিত জনসভায় প্রধান অতিথির বক্তব্য তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, বঙ্গবন্ধুর আহবানে আমি মুক্তিযুদ্ধে অংশগ্রহণ করেছিলাম,জিয়াউর রহমান আমাকে মন্ত্রী হওয়ার জন্য বলেছিলো আমি বলেছিলাম আমার নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানে রক্তের উপর চেয়ার রেখে মন্ত্রীত্ব করতে পারবো না, সেই জন্য তিনি ক্ষেপে গিয়ে আমাকে জেলে পাঠান।

অনুষ্ঠানে স্থানীয় আওয়ামী লীগ নেতা আবুল হাসেমের সভাপতিত্বে আরও বক্তব্য রাখেন ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহিতুর রহমান শান্ত, ভালুকা উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব গোলাম মোস্তফা, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম পিন্টু,সাবেক উপজেলা চেয়ারম্যান কাজিম উদ্দিন আহম্মেদ ধনু, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) দীপায়ন দাস শুভ, ভালুকা মডেল থানার ওসি মামুন অর রশিদ,ডাকাতিয়া ইউপি চেয়ারম্যান সাইফুল ইসলাম,হবিরবাড়ী ইউপি চেয়ারম্যান তোফায়েল আহম্মেদ বাচ্চু, উপজেলা ছাত্রলীগের সভাপতি মনিরুজ্জামান মামুন, সাধারণ সম্পাদক শাহরিয়ার হক সজীব, হারুণ অর রশিদ, আবদুল্লাহ আল বাবুল,মতিন মাষ্টার প্রমুখ।

এর আগে সকাল ১১টার দিকে হেলিকপ্টার যোগে মন্ত্রী পাচঁগাঁওয়ে আসেন এবং ডাঃ মোশায়েদ রহমান মুনের বাংলো বাড়ী উদ্বোধন করেন।

পিডিএসও/রানা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
উন্নয়ন ও জনগণের শান্তি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist