reporterঅনলাইন ডেস্ক
  ০৮ ফেব্রুয়ারি, ২০১৮

খালেদা জিয়ার সঙ্গে থাকবেন পরিচারিকা

ঢাকার নাজিম উদ্দিন রোডের পুরোনো কেন্দ্রীয় কারাগারে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার সঙ্গে তার ব্যক্তিগত পরিচারিকা মোছা. ফাতেমাকে থাকার অনুমতি দিলেন আদালত।

বৃহস্পতিবার খালেদা জিয়ার পক্ষ থেকে করা এক আবেদনের প্রেক্ষিতে এই অনুমতি দেন ঢাকার বিশেষ জজ আদালত-৫ এর বিচারক আখতারুজ্জামান। খালেদা জিয়ার আইনজীবী মাসুদ আহমেদ তালুকদার সাংবাদিকদের বলেন, খালেদা জিয়ার পরিচারিকা মোছা. ফাতেমাকে তার সঙ্গে রাখার আবেদন মঞ্জুর করেছেন আদালত।

এর আগে খালেদার আরেক আইনজীবী জয়নাল আবেদিন জানান, খালেদা জিয়া অসুস্থ। রায় শোনার পর তিনি আরও অসুস্থ হয়ে পড়েছেন। এই অবস্থায় একজন পরিচারিকা চেয়ে আবেদন করা হয়েছে।

পরিচারিকা হিসেবে মোছা. ফাতেমার নাম প্রস্তাব করা হয়েছে বলেও উল্লেখ করেন তিনি। বৃহস্পতিবার সরকারি টাকা আত্মসাতের অভিযোগে জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে পাঁচ বছরের কারাদণ্ড দেন আদালত।

একই সঙ্গে খালেদা জিয়ার ছেলে তারেক রহমানসহ মামলার অপর পাঁচ আসামির প্রত্যেককে ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দেয়া হয়েছে। পাশাপাশি ছয় আসামির প্রত্যেককে দুই কোটি ১০ লাখ টাকা করে জরিমানা করা হয়েছে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
খালেদা জিয়া,পরিচারিকা
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist