reporterঅনলাইন ডেস্ক
  ০৭ ফেব্রুয়ারি, ২০১৮

‘বিচারক নয় সরকার রায় ঠিক করেছে’

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া বললেন, বিচারক নয় সরকার রায় ঠিক করেছে। মাথা নত নয়, যেকোনো পরিস্থিতির জন্য প্রস্তুত রয়েছি। গুলশানে খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয়ে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।তিনি বলেন, সুষ্ঠু নির্বাচনের জন্য আন্দোলন করছে বিএনপি। খালেদা জিয়াকে রাজনীতি ও নির্বাচন থেকে দূরে রাখতে আদালতকে ব্যবহার করছে সরকার। হামলা-মামলা চালিয়ে কণ্ঠরোধ করছে সরকার। বিচারক নয়, রায় ঠিক করেছে সরকার।এ সময় খালেদা জিয়া বলেন, বাংলাদেশে এখন ন্যায় বিচার নেই। আমি যেখানেই থাকি যেমনই থাকি দেশবাসীকে কখনও ছেড়ে যাব না।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া আরও বলেছেন, জনগণের ভোটে আওয়ামী লীগ ক্ষমতায় আসেনি। এজন্য তাদের (আওয়ামী লীগ) কোনো নৈতিক ভিত্তি নেই। অথচ তারা দেশের জনগণকে নির্যাতন করছে। দলীয়করণ করে পুলিশ ও অন্যান্য বাহিনীকে জনগণের বিপক্ষে দাঁড় করানো হয়েছে। দেশের এই দুঃশাসন বেশিদিন না থাকলেও কলঙ্কের ছাপ রয়ে যাবে।

খালেদা জিয়া আরও বলেন, জনগণের সমর্থন নেই বলেই তারা (আওয়ামী লীগ) গণতান্ত্রিকভাবে ভোটের ব্যবস্থা করতে চায় না। তাই তারা ক্ষমতার অপব্যবহার করে ক্ষমতায় টিকে থাকতে চায়। এজন্য ক্ষমতায় থেকেই তারা নির্বাচন করতে চায়। যাতে ক্ষমতা খাটিয়ে তারা ফলাফল পাল্টে দিতে পারে।

সংবাদ সম্মেলনে উপস্থিত আছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমেদ, লে. জে (অব.) মাহবুবুর রহমান, ব্যারিস্টার জমির উদ্দিন সরকার, মির্জা আব্বাস, ড. মঈন খান, নজরুল ইসলাম খান, আমির খসরু মাহমুদ চৌধুরী ও বিশেষ সম্পাদক আসাদুজ্জামান রিপন প্রমুখ।

জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলার রায়কে সামনে রেখে সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া।বুধবার বিকেল ৫টা ৫ মিনিটে গুলশানে বিএনপি চেয়ারপারসনের নিজ কার্যালয়ে এই সংবাদ সম্মেলন শুরু হয়।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সংবাদ সম্মেলন,বক্তব্য,খালেদা জিয়া,পুলিশ ও অন্যান্য বাহিনী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist