reporterঅনলাইন ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি, ২০১৮

নির্বাহী কমিটির সভায় খালেদা জিয়া

বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সভা শুরু হয়েছে। উত্তরার হোটেল লা মেরিডিয়ানে শনিবার বেলা ১১টা ১০ মিনিটে সভা শুরু হয়। এতে সভাপতিত্ব করছেন বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া। সভার শুরুতেই ২০১৬ সালের ১৯ মার্চ অনুষ্ঠিত বিএনপির ষষ্ঠ জাতীয় কাউন্সিলের পর থেকে এখন পর্যন্ত জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ের ব্যক্তিদের মৃত্যুতে শোক প্রস্তাব আনা হয়।

বিএনপির যুগ্ম-মহাসচিব মাহবুব উদ্দিন খোকন শোক প্রস্তাব পাঠ করেন। এরপর তার স্মরণে দাঁড়িয়ে এক মিনিট নীরবতা পালন করা হয়। এরমধ্যে রাজনীতিবিদ, পেশাজীবী, সাহিত্য ও সাংস্কৃতিক ব্যক্তিত্ব, সংবাদকর্মী, দলের নেতাকর্মী এবং শুভানুধ্যায়ীদের গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করেন বিএনপির নেতারা।

এরআগে বেলা ১১টা ৫ মিনিটের দিকে খালেদা জিয়া হোটেল লা মেরিডিয়ানে উপস্থিত হন। এ সময় আগে থেকে হোটেলের বল রুমে উপস্থিত বিএনপির সিনিয়র নেতা ছাড়াও নির্বাহী কমিটির আমন্ত্রিত সদস্যরা খালেদা জিয়াকে শুভেচ্ছা জানান। তিনিও হাত নেড়ে তাদের শুভেচ্ছার জবাব দেন। এরপর নিজের আসন গ্রহণ করেন।

বিএনপি চেয়ারপারস খালেদা জিয়ার উদ্বোধনী বক্তব্য ফেসবুকে লাইভ সম্প্রচারের ব্যবস্থা নিয়েছে বিএনপি। Facebook.com/bnp.communication, Facebook.com/bnpbd.org ও Facebook.com/bnplivenettv—এই তিনটি পেজ থেকে লাইভ সম্প্রচার করা হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জাতীয় নির্বাহী কমিটি,বিএনপি,খালেদা জিয়া
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist