reporterঅনলাইন ডেস্ক
  ০৩ ফেব্রুয়ারি, ২০১৮

নির্বাহী কমিটির সভায় বিএনপি নেতারা

নানা শংকা ও ভয় সঙ্গে করে বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সভায় যোগ দিতে আসছেন দলটির নির্বাহী সদস্যরা। শনিবার সকাল সাড়ে ৮টা থেকে রাজধানীসহ সারাদেশ থেকে নির্বাহী সদস্যরা রাজধানীর বিলাসবহুল হোটেল লা মেরিডিয়ানে সভাস্থলে আসছেন। সকালে সভাস্থলে উপস্থিত হয়ে বিভিন্ন এলাকা থেকে আগত প্রতিনিধিদের অভ্যর্থনা জানান দলের সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী।

ইতোমধ্যে উপস্থিত হয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর, জাতীয় স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, ব্যারিস্টার মওদুদ আহমদ, নজরুল ইসলাম খান, ড. মঈন খান প্রমুখ ছাড়াও দলের ভাইস চেয়ারম্যান, উপদেষ্টামণ্ডলীর সদস্যবৃন্দ।

সভায় আগত বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম বলেন, এ সভা থেকে আমরা একটি নির্ভেজাল নির্বাচনের দাবি জানাব সরকারকে। নিয়মতান্ত্রিক উপায়ে আমরা দাবি আদায় করবো। ৮ ফেব্রুয়ারির রায়ের পর কোন কঠোর কর্মসূচি আসবে কিনা তা এ সভায় আলোচনা হবে।

এরআগে সভায় অংশগ্রহণের জন্য শুক্রবার নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পরিচয়পত্র বিতরণ করে কেন্দ্রীয় কমিটি। গভীর রাত পর্যন্ত পরিচয়পত্র সংগ্রহ করতে দেখা গেছে নেতাদের। যারা পরিচয়পত্র সংগ্রহ করতে পারেননি তাদেরকে শনিবার সকালে সভাস্থলে প্রবেশের আগে পরিচয়পত্র সংগ্রহ করতে দেখা গেছে।

সকাল সাড়ে ১১টায় বিএনপি চেয়ারপারসন সভাস্থলে আসার পর আনুষ্ঠানিকভাবে নির্বাহী কমিটির সভা শুরু হবে বলে জানান চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান। খালেদা জিয়া স্বাগত বক্তব্য দেবেন।

কমিটি গঠনের ২২ মাস পর বিএনপির জাতীয় নির্বাহী কমিটির প্রথম বৈঠক হতে যাচ্ছে। কয়েক দফায় ভেন্যু পরিবর্তনের পর শেষ পর্যন্ত হোটেল লা মেরিডিয়ানে হচ্ছে এ বৈঠক। সবশেষ ২০১৬ সালের ১৯ মার্চে বিএনপির কাউন্সিল অনুষ্ঠিত হয়।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি,জাতীয় নির্বাহী কমিটি,রাজনীতি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist