reporterঅনলাইন ডেস্ক
  ৩০ জানুয়ারি, ২০১৮

প্রধানমন্ত্রীর দুপুরের খাবার মেন্যুতে যা ছিলো

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট সার্কিট হাউসে বিশ্রাম শেষে জনসভাস্থলে পৌঁছেছেন। এর আগে তিনি হযরত শাহজালাল (র.), হযরত শাহপরান (র.) ও গাজী বোরহান উদ্দিনের (র.) মাজার জিয়ারত করেন। এরপর মঙ্গলবার দুপুরে সার্কিট হাউসে মধ্যাহ্নভোজ শেষে বিশ্রাম নেন শেখ হাসিনা।আওয়ামী লীগের একাধিক নেতার সাথে কথা বলে জানা গেছে, সবজি, করলা ভাজি, গুড়ো মাছ, হাওরের কই, বোয়াল, সিং মাছ, রুই মাছ, রসের পায়েস, দই আর সিলেটের সাত রঙের চা তো ছিলই।

সার্কিট হাউসে বিশ্রাম শেষে সিলেট জেলা ও মহানগর আওয়ামী লীগ আয়োজিত জনসভায় পৌঁছেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। সিলেট আলিয়া মাদ্রাসা মাঠে শুরু হয়েছে প্রধানমন্ত্রীর প্রথম নির্বাচনী সভা।দুপুর সোয়া একটার দিকে পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মধ্যদিয়ে জনসভা শুরু হয়। জনসভায় সভাপতিত্ব করছেন জেলা আওয়ামী লীগের সভাপতি লুৎফুর রহমান।

ইতোমধ্যে জনসভাস্থল কাণায় কাণায় পূর্ণ হয়ে গেছে।মাদ্রাসা মাঠ ছাপিয়ে জনস্রোত মিশেছে আশপাশে সড়কে। হাতে ব্যানার-ফেস্টুন নিয়ে তারা স্লোগানের পর স্লোগানে গোটা এলাকা মুখরিত করে তুলেছেন।জনসভা মঞ্চ আওয়ামী লীগের প্রতীক ‘নৌকা’র আদলে করা হয়েছে। সেখানে আওয়ামী লীগের কেন্দ্রীয় নেতারা অবস্থান করছেন।

এরআগে সকালে ঢাকা থেকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেট পৌঁছান।জনসভায় পৌঁছে প্রধানমন্ত্রী সুইচ টিপে ২০ টি প্রকল্পের উদ্বোধন ও ১৮ টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর উদ্বোধন করেন।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রধানমন্ত্রী,দুপুরের খাবার মেন্যু
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist