reporterঅনলাইন ডেস্ক
  ৩০ জানুয়ারি, ২০১৮

সিলেটে আওয়ামী লীগের জনসভা শুরু

সিলেট সরকারি আলিয়া মাদরাসা মাঠে আওয়ামী লীগ আয়োজিত জনসভা শুরু হয়েছে। মঙ্গলবার বেলা সোয়া একটার দিকে কোরআন তেলাওয়াতের মাধ্যমে আনুষ্ঠানিকভাবে শুরু হয় জনসভার কার্যক্রম।

বিকাল তিনটার পর জনসভা মঞ্চে আসবেন প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা। প্রধান অতিথির বক্তব্যে তিনি আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট চাইবেন। জাতীয় সংসদ নির্বাচনের আনুষ্ঠানিক প্রচার এখান থেকেই শুরু হবে।

সকাল ১০টা ৪০ মিনিটে প্রধানমন্ত্রী সিলেটে এসে পৌঁছেছেন। এরপর তিনি হজরত শাহজালাল রহ., হজরত শাহপরান রহ. ও গাজী বোরহান উদ্দিনের মাজার জিয়ারত করেন। প্রধানমন্ত্রী এখন সিলেট সার্কিট হাউজে অবস্থান করছেন বলে জানা গেছে। বিকাল তিনটার পর তিনি জনসভা মঞ্চে হাজির হবেন।

এর আগে প্রধানমন্ত্রী ১৪টি উন্নয়ন প্রকল্প উদ্বোধন এবং অপর ২৪টি প্রকল্পের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন। এই সফরে প্রধানমন্ত্রীর সঙ্গে রয়েছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের, কৃষিমন্ত্রী মতিয়া চৌধুরী ও আওয়ামী লীগের সিনিয়র নেতারা।

এদিকে জনসভা আনুষ্ঠানিকভাবে শুরু হওয়ার পর স্থানীয় আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতারা বক্তব্য দিচ্ছেন। মঙ্গলবার বেলা ১১টার পর থেকেই নগরীর বিভিন্ন সড়ক থেকে মিছিল নিয়ে নেতাকর্মীরা জনসভাস্থলে আসতে থাকেন। তারা ঢোল, ব্যান্ড পার্টি নিয়ে রঙ-বেরঙের ব্যানার-ফেস্টুনসহ জনসভাস্থলে আসেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী লীগ,জনসভা,সিলেট
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist