reporterঅনলাইন ডেস্ক
  ২৯ জানুয়ারি, ২০১৮

আগামীকাল আদালতে যাচ্ছেন খালেদা জিয়া

আগামীকাল মঙ্গলবার আদালতে যাচ্ছেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। জিয়া চ্যারিটেবল ট্রাস্ট্র দুর্নীতির মামলায় যুক্তিতর্ক উপস্থাপনের জন্য তিনি আদালতে যাচ্ছেন। আজ সোমবার খালেদা জিয়ার আইনজীবী সানাউল্লাহ মিয়া গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন। রাজধানীর বকশীবাজার আলিয়া মাদ্রাসা মাঠে স্থাপিত ঢাকার বিশেষ জজ-৫ এর বিচারক ড. মো. আখতারুজ্জামানের আদালতে মামলাটির বিচারকাজ চলছে। অন্যদিকে জিয়া অরফানেজ ট্রাস্ট মামলার উভয়পক্ষের যুক্তিতর্ক শেষে আগামী ৮ ফেব্রুয়ারি রায়ের জন্য দিন ধার্য রেখেছেন এই আদালতের বিচারক।

২০১১ সালের ৮ আগস্ট খালেদা জিয়াসহ ৪ জনের বিরুদ্ধে জিয়া চ্যারিটেবল ট্রাস্টের ৩ কোটি ১৫ লাখ ৪৩ হাজার টাকা আত্মসাতের অভিযোগে মামলাটি দায়ের করে দুদক। এই মামলায় ২০১২ সালের ১৬ জানুয়ারি আদালতে অভিযোগপত্র দাখিল করে দুদক। মামলাটিতে বিএনপি নেতা হারিছ চৌধুরী এবং তার তৎকালীন একান্ত সচিব জিয়াউল ইসলাম মুন্না ও ঢাকার সাবেক মেয়র সাদেক হোসেন খোকার একান্ত সচিব মনিরুল ইসলাম খানকে আসামি করা হয়েছে।

মামলাটিতে খালেদা জিয়াসহ অপর আসামিদের বিরুদ্ধে ২০১৪ সালের ১৯ মার্চ বিচারক বাসুদেব রায় অভিযোগ গঠন করেন। গত ২১ ডিসেম্বর এই মামলায় সাক্ষ্যগ্রহণ শেষে আত্মপক্ষ সমর্থন করে ৩৪২ ধারায় দেওয়া লিখিত বক্তব্য আদালতে দাখিল করেন খালেদা জিয়া।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আদালতে যাচ্ছেন,খালেদা জিয়া,দুর্নীতি মামলা,জিয়া চ্যারিটেবল ট্রাস্ট্র
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist