ফখরুলের মানসিক চিকিৎসা দরকার : হাছান

প্রকাশ : ১৯ জানুয়ারি ২০১৮, ১৫:৩৫ | আপডেট : ১৯ জানুয়ারি ২০১৮, ১৫:৫৬

অনলাইন ডেস্ক

জাতীয় সংসদ নির্বাচনে ভোট পাওয়ার বিষয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর হিসাবে ভুল করেছেন বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হাছান মাহমুদ। তিনি বলেন, বিভিন্ন জরিপে দেখা যাচ্ছে বর্তমান প্রেক্ষাপটে ভোট হলে বিএনপি ৮ শতাংশ ভোট পাবে। এই আট ভাগ ভোটকে তিনি (ফখরুল) ৮০ ভাগ বলছেন। শুক্রবার জাতীয় প্রেস ক্লাবে এক আলোচনায় বক্তব্য রাখছিলেন ড. হাছান। বাংলাদেশ স্বাধীনতা পরিষদ নামের একটি সংগঠন এ আয়োজন করে।

বৃহস্পতিবার সুপ্রিম কোর্টে বিএনপি আয়োজিত আলোচনায় মির্জা ফখরুল বলেন, একটি নিরপেক্ষ নির্বাচন দিয়ে দেখুন, দেশের শতকরা ৮০ ভাগ মানুষ বিএনপিকে ভোট দেবে। এর জবাবে হাছান বলেন, বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের মতিভ্রম হয়েছে, তার আসলেই মানসিক চিকিৎসা দরকার।

মির্জা ফখরুল বলেন, তারা নির্বাচনে ৮০ ভাগ ভোট পাবে। এইসব বলে আর নিজেদেরকে হাস্যকর বানাবেন না। ...বয়স হলে মানুষ আবোল তাবোল বলে, সেটা আবারও প্রমাণ হচ্ছে। ঢাকা উত্তর সিটিতে মেয়র পদে উপনির্বাচন সরকারের ইশারায় স্থগিত হয়েছে বলে বিএনপির বক্তব্যের জবাবও দেন হাছান। বলেন, এই ভোট স্থগিত হয়েছে বিএনপির ষড়যন্ত্রে।

আওয়ামী লীগ নেতা বলেন, নির্বাচনে শুধু মেয়র প্রার্থী নয়, আমরা কাউন্সিলর প্রার্থী নাম পর্যন্ত চূড়ান্ত করে ফেলেছি। কিন্তু বিএনপি মেয়র প্রার্থী ছাড়া আর কোন প্রার্থী চূড়ান্ত করে নাই। আর রিটকারী হচ্ছেন বিএনপির নেতা (ঢাকা মহানগর উত্তর বিএনপির কোষাধ্যক্ষ আতাউর রহমান)। আর ফখরুলসহ বিএনপির নেতারা শাক দিয়ে মাছ ঢাকার চেষ্টা করছেন।

খালেদা জিয়া আদালতে হেনস্থার শিকার হচ্ছেন বলে বিএনপি নেতাদের অভিযোগেরও জবাব দেন হাছান মাহমুদ। বলেন, খালেদা জিয়া আদালতে বিভিন্ন অজুহাত দিয়ে বিচার কাজে বাধা দিতে চান। মামলা চলার ক্ষেত্রে তিনি ১৪০ বার সময় নিয়েছেন। আসলে আদালত খালেদা জিয়ার হেনস্থার শিকার হচ্ছে।

পিডিএসও/হেলাল