reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জানুয়ারি, ২০১৮

জিয়ার মাজারে খালেদার শ্রদ্ধা

বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৮২তম জন্মবার্ষিকী উপলক্ষে তার মাজারে শ্রদ্ধা নিবেদন করেছেন দলটির চেয়ারপারসন খালেদা জিয়া। শুক্রবার সকাল সোয়া ১১টার দিকে তিনি রাজধানীর শেরে বাংলা নগরে জিয়ার মাজারে পুস্পস্তবক অর্পণ করেন। এ সময় দলের সিনিয়র নেতৃবৃন্দসহ নেতাকর্মী উপস্থিত ছিলেন।

প্রতি বছরের মতো এবারও জিয়ার জন্মদিন উপলক্ষে ৭ দিনব্যাপী কর্মসূচি ঘোষণা করেছে বিএনপি। আজ ভোরে সারাদেশে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন করা হয়েছে। এদিকে, জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে বৃহস্পতিবার বিকেলে সুপ্রিমকোর্ট বার মিলনায়তনে বিএনপির উদ্যোগে আলোচনাসভা অনুষ্ঠিত হয়েছে। এছাড়া বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠন আলোকচিত্র প্রদর্শনী, আলোচনাসভা, পোস্টার, লিফলেট ও বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করেছে।

অন্যদিকে, বাংলাদেশ জাতীয়তাবাদী শ্রমিক দলের উদ্যোগে আজ বেলা তিনটায় নয়াপল্টনে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়ের সামনে থেকে শুরু হয়ে কাকরাইল মোড় হয়ে মালিবাগ পর্যন্ত বর্ণাঢ্য শোভাযাত্রা হবে। শোভাযাত্রাটি উদ্বোধন করবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। ডক্টর অ্যাসেসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) ফ্রি মেডিকেল ক্যাম্প করে গরিব দুস্থদের ফ্রি চিকিৎসা দেবে। এছাড়া জিয়ার জন্মবার্ষিকী উপলক্ষে বিএনপি কেন্দ্রীয় কার্যালয়সহ সারাদেশে দলীয় কার্যালয়গুলোতে দলীয় পতাকা উত্তোলন এবং সকল জেলা, মহানগর, উপজেলা, থানা ও বিভিন্ন ইউনিটসমূহে স্থানীয় সুবিধা অনুযায়ী আলোচনাসভা ও দোয়া মাহফিল হবে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিএনপি,খালেদা জিয়া,জিয়াউর রহমানের জন্মবার্ষিকী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist