reporterঅনলাইন ডেস্ক
  ১৯ জানুয়ারি, ২০১৮

আইভীর পাশে ওবায়দুল কাদের

হাসপাতালে গিয়ে নারায়ণগঞ্জের মেয়র সেলিনা হায়াৎ আইভীকে দেখে এসেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। শুক্রবার সকাল ১০টায় ঢাকার ল্যাবএইড হাসপাতালে গিয়ে কাদের আইভীর শারীরিক অবস্থার খোঁজখবর নেন এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেন।

সিটি করপোরেশনের হকার উচ্ছেদ অভিযান নিয়ে গত মঙ্গলবার এমপি শামীম ওসমানের অনুসারীদের সঙ্গে মেয়র আইভীর সমর্থকদের সংঘর্ষ হয়। ওই ঘটনার পর আইভী-শামীম দুজনকেই ঢাকায় তলব করার কথা জানিয়েছিলেন ওবায়দুল কাদের।

এরমধ্যেই বৃহস্পতিবার বিকালে নারায়ণগঞ্জ নগর ভবনে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন মেয়র আইভী। তাৎক্ষণিকভাবে অ্যাম্বুলেন্সে করে তাকে ঢাকায় পাঠানো হয়। বর্তমানে তিনি ল্যাবএইডের সিসিইউ ১-এ চিকিৎসাধীন। আইভীকে দেখে এসে কাদের সাংবাদিকদের বলেন, অ্যাপারেন্টলি লুকস গুড। আমি নিজে তার সাথে কথা বলেছি। ব্যথা পেয়ে পড়ে গিয়েছিল এই খবরটা সত্য না, পড়ে গিয়ে ব্যথা পেয়েছিল।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আইভী পায়ে ইটের একটি আঘাত পেয়েছিলেন, সেটা আমাকে দেখিয়েছেন। ডাক্তার বরেণ চক্রবর্তীর সঙ্গে কথা হয়েছে, তিনি জানিয়েছেন, আইভীকে কমপক্ষে চার/পাঁচদিন হাসপাতালে রাখতে হবে। পাঁচ সদস্যের একটি মেডিকেল বোর্ড গঠন করে আইভীর চিকিৎসা চলছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সেলিনা হায়াৎ আইভী,আওয়ামী লীগ,ওবায়দুল কাদের
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist