প্রধানমন্ত্রী ঘোষিত মেয়র প্রার্থীর পক্ষে কাজ করবে ১৪ দল

প্রকাশ : ১৫ জানুয়ারি ২০১৮, ১৬:৪৩

অনলাইন ডেস্ক

১৪ দলের মুখ্যপাত্র ও স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ঢাকা উত্তর সিটির উপনির্বাচনে প্রধানমন্ত্রী ঘোষিত মেয়র প্রার্থীর পক্ষে কাজ করবে ১৪ দল।

সোমবার বিকেলে আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে ১৪ দলের সভা শেষে সংবাদ সম্মেলনে তিনি একথা বলেন।

জাতীয় নির্বাচন নিয়ে ১৪ দলের মুখপাত্র বলেন, বিএনপি`র সঙ্গে কোনো সংলাপ হবে না। তাদের সঙ্গে কিসের সংলাপ? কারণ, বিএনপি-জামায়াত এবং এদের পৃষ্ঠপোষক অশুভ শক্তিরা নির্বাচন বানচাল এবং বন্ধের ষড়যন্ত্রে লিপ্ত।

নির্বাচনের আগে সংসদ বিলুপ্তে বিএনপির দাবি প্রসঙ্গে তিনি বলেন, এধরনের কিছু করা হবে না। শেখ হাসিনার নেতৃত্বে নির্বাচনকালীন সময়ে ছোট একটি মন্ত্রীসভা রুটিন দায়িত্ব পালন করবে। সংবিধানের কোনো জায়গায় সংসদ বিলুপ্তের কোনো সুযোগ নেই। সংবিধান অনুযায়ী শেখ হাসিনার অধীনেই আগামী নির্বাচন হবে।

রিট হওয়ায় ডিএনসিসি উপ-নির্বাচন আদৌ হবে কিনা সাংবাদিকদের এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, নির্বাচন কেন হবে না? নির্বাচন হবে বলেই তফসিল ঘোষণা করেছে ইসি।

এসময় আরো উপস্থিত ছিলেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ড. দিপু মনি, দপ্তর সম্পাদক আবদুস সোবাহান গোলাপ, দিলীপ বড়ুয়া, সমাজকল্যাণ মন্ত্রী রাশেদ খান মেননসহ ১৪ দলীয় জোটের অন্যান্য শরীক দলের নেতারা।

পিডিএসও/রিহাব