‘বিএনপিকেও পাল্টা আইনি নোটিস দেয়া হবে’

প্রকাশ : ১২ জানুয়ারি ২০১৮, ১৫:৫৫

অনলাইন ডেস্ক
ফাইল ছবি

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া যে আইনি নোটিস পাঠিয়েছেন তার জবাবে বিএনপিকেও পাল্টা নোটিস পাঠানো হবে বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে যে উকিল নোটিস পাঠানো হয়েছে সেটা ভুয়া, মিথ্যা উকিল নোটিশ। এই ভুয়া, মিথ্যা উকিল নোটিস পাঠানোর জন্য বিএনপিকেও উকিল নোটিস দেয়া হচ্ছে, অপেক্ষা করুন। শুক্রবার কমলাপুরে ঢাকা দক্ষিণ আওয়ামী লীগের শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা জিয়া পরিবারের যে দুর্নীতির কথা তুলে ধরেছেন, সেটা দেশি-বিদেশি গণমাধ্যমের তথ্যের ভিত্তিতে। এ তথ্যগুলো মিডিয়া দিয়েছে, এটা প্রমাণিত। এদের দুর্নীতির কেচ্ছা-কাহিনি রূপকথার গল্পকেও হার মানায়। প্রধানমন্ত্রীর সৎ সাহস আছে বলে তিনি সত্যকে তুলে ধরেছেন। এতে বিএনপি নেতাদের অন্তর্জালা শুরু হয়ে গেছে। অপেক্ষা করুন, বিএনপিকেও উকিল নোটিস দেয়া হবে।

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে গত ২৩ ডিসেম্বর উকিল নোটিস পাঠান বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া। সৌদিআরবে খালেদা জিয়ার সম্পদ নিয়ে প্রধানমন্ত্রীর দেয়া সাম্প্রতিক বক্তব্যের জের ধরে ওই উকিল নোটিস পাঠানো হয়।

এদিকে পদ্মা সেতু নির্মাণ নিয়ে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর যে অভিযোগ করেছেন সেটা প্রমাণ করতে না পারলে তাকেও উকিল নোটিশ দেয়া হবে বলে মন্তব্য করেছেন ওবায়দুল কাদের। আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, এখন ফখরুল সাহেব বলছেন—পদ্মা সেতুর ডিজাইনে ভুল আছে। ডিজাইনে ভুল আছে প্রমাণ করতে আসুন। তথ্য-উপাত্ত নিয়ে আসুন কোথায় ভুল আছে, কোথায় কারিগরি ভুল আছে। যদি প্রমাণ দিতে না পারেন আপনাকেও উকিল নোটিশ পাঠানো হবে।

পিডিএসও/হেলাল