reporterঅনলাইন ডেস্ক
  ০৫ জানুয়ারি, ২০১৮

আজ আ.লীগের সমাবেশ ও বিজয় মিছিল

দশম সংসদ নির্বাচনে ভোটগ্রহণের চতুর্থ বর্ষপূর্তিতে শুক্রবার রাজধানীতে আওয়ামী লীগ দুটি এলাকায় সমাবেশ ও বিজয় মিছিল করবে। জেলা, মহানগর, উপজেলা ও থানা পর্যায়েও হবে একই ধরনের কর্মসূচি।

এই দিনটিকে আওয়ামী লীগ গণতন্ত্রের বিজয় দিবস হিসেবে পালন করে। চার বছর আগের এই দিনে ভোটে জিতে আওয়ামী লীগ টানা দ্বিতীয়বারের মতো ক্ষমতায় আসে। তবে বিএনপি এই দিনটিকে গণতন্ত্র হত্যা দিবস হিসেবে পালন করে।

আওয়ামী লীগের দপ্তর সম্পাদক আবদুস সোবহান গোলাপ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতেহ এই কর্মসূচি ঘোষণা করা হয়েছে। এতে জানানো হয়, শুক্রবার বেলা তিনটার দিকে বনানী পূজা মাঠে আওয়ামী লীগ ঢাকা মহানগর উত্তর এবং ২৩ বঙ্গবন্ধু এভিনিউ প্রাঙ্গণে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের উদ্যোগে সমাবেশ ও পরে বিজয় মিছিল অনুষ্ঠিত হবে। কর্মসূচিতে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নেতারা উপস্থিত থাকবেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের কেন্দ্র ঘোষিত কর্মসূচি যথাযথভাবে পালনে সব জেলা, মহানগর, উপজেলা ও থানা আওয়ামী লীগসহ সহযোগী ও ভ্রাতৃপ্রতিম সংগঠনের প্রতি আহ্বান জানিয়েছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আওয়ামী লীগ,গণতন্ত্রের বিজয় দিবস,বিজয় মিছিল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist