‘চাইলেও নির্বাচন থেকে বিরত রাখা যাবে না’

প্রকাশ : ০২ জানুয়ারি ২০১৮, ২০:৪২

অনলাইন ডেস্ক

বিএনপি জাতীয় নির্বাচনে যাবে, চাইলেও আমাদের নির্বাচন থেকে বিরত রাখা যাবে না। ২০১৮ সাল হবে গণতন্ত্রের বছর। বললেন দলের চেয়ারপারসন বেগম খালেদা জিয়া।  

মঙ্গলবার রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে জাতীয়তাবাদী ছাত্রদলের ৩৯তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ছাত্রসমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।

সরকারের সমালোচনা করে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়া বলেছেন, এই সরকার অবৈধ। আজকে দেশে গণতন্ত্র নেই। আজকে একব্যক্তির ইচ্ছানুযায়ী দেশ চলছে। একক ইচ্ছায় দেশ চলছে বলেই দেশ সামনে এগিয়ে যাচ্ছে না, পেছনে যাচ্ছে। 

তিনি বলেন, ২০০৮ সালে আওয়ামী লীগ বলেছিল ১০ টাকা কেজি চাল খাওয়াবো, ঘরে ঘরে চাকরি দেবে, বিনামূল্যে সার দেবে। আজকে চালের দাম ৭০ টাকা, সারের দাম তিনগুণ বাড়িয়েছে। আমাদের সময় ৩শ’ টাকা ছিল সারের বস্তা, এখন তা বেড়ে ১২শ’ টাকা হয়েছে।

সোমবার ছিল ছাত্রদলের প্রতিষ্ঠাবার্ষিকী। এ উপলক্ষে মঙ্গলবার বেলা দুইটায় ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে আলোচনা সভার আয়োজন করেছিল সংগঠনটি। সকাল ১০টার দিকে সেখানে গিয়ে মিলনায়তনের ফটকে তালা দেওয়া দেখা যায়। পুলিশও ঢুকতে দিচ্ছিল না। পরে তালাবদ্ধ মিলনায়তনের সামনে অনুষ্ঠিত সমাবেশ যোগ দেন বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া।

পিডিএসও/রিহাব