reporterঅনলাইন ডেস্ক
  ১৯ নভেম্বর, ২০১৭

বিমানবন্দরে অস্ত্র পরীক্ষার সময় এক কর্মকর্তা গুলিবিদ্ধ

হযরত শাহজালাল (রঃ) আন্তর্জাতিক বিমানবন্দরে ইউরোপীয় ইউনিয়নের (ইইউ) এক প্রতিনিধির প্রটোকল কর্মকর্তার অস্ত্র পরীক্ষার সময় এক কাস্টমস কর্মকর্তা গুলিবিদ্ধ হয়েছেন।রোববার এই গুলিবিদ্ধের ঘটনা ঘটে। গুলিবিদ্ধ কর্মকর্তার নাম রবিউল ইসলাম। গুলিটি তার ডান পায়ে লাগে। গুলিবিদ্ধ রবিউল ইসলামকে ঢাকার কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢাকা কাস্টমস হাউসের সহকারী কমিশনার সাইদুল ইসলাম ঘটনাটি নিশ্চিত করেছেন।

দুর্ঘটনা সম্পর্ক জানা যায়, ইইউ প্রতিনিধি মিসেস ফেরিরেকার প্রটোকল কর্মকর্তা সানকোয়েস্তের কাছে থাকা একটি পিস্তল পরীক্ষার সময় তিনি গুলিবিদ্ধ হোন। সহকারী কমিশনার সাইদুল ইসলাম জানান, নিয়মানুযায়ী নিরাপত্তার স্বার্থে বিমানবন্দরে কেউ প্রবেশ করলে সঙ্গে অস্ত্র থাকলে ওই অস্ত্র ও গুলি কতটি রয়েছে, তা পর্যবেক্ষণ করা হয়। একইভাবে ইইউ প্রতিনিধি মিসেস ফেরিরেকা তার তিনজন প্রটোকল কর্মকর্তা নিয়ে ঢাকায় আসেন।

তাদের নিরাপত্তা তল্লাশির সময় ইইউ প্রতিনিধির প্রথম প্রটোকল কর্মকর্তা সানকোয়েস্ত নিজেই বিমানবন্দরের কর্মকর্তাদের অস্ত্রটি পরীক্ষার জন্য দেখাচ্ছিলেন। এ সময় একটি গুলি কাস্টমসের রাজস্ব কর্মকর্তা রবিউল ইসলামের ডান পায়ে বিদ্ধ হয়। এ ঘটনায় পিস্তলটি জব্দ করা হয়েছে।

এ ঘটনায় ঢাকার ইইউ দূতাবাসের কাছ থেকে একটি স্বীকারোক্তি নিয়ে ওই প্রটোকল কর্মকর্তাকে ছেড়ে দেয়া হয়েছে। বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নুরে অাযম মিয়া জানান, বিমানবন্দরে একটি অনাকাঙ্খিত ঘটনা ঘটেছিল। গুলির ঘটনাটি পররাষ্ট্র ও স্বরাষ্ট্র মন্ত্রণালয়কে অবহিত করা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিমানবন্দরে কাস্টমস কর্মকর্তা,গুলিবিদ্ধ,শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist