reporterঅনলাইন ডেস্ক
  ২৩ অক্টোবর, ২০১৭

সৈয়দ অাশরাফের স্ত্রী আর নেই

আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য ও জনপ্রশাসনমন্ত্রী সৈয়দ আশরাফুল ইসলামের স্ত্রী শিলা ইসলাম মারা গেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন। সোমবার বাংলাদেশ সময় সকাল ৮টা ১০ মিনিটে লন্ডনের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৫৯) বছর।

সৈয়দ আশরাফের চাচাতো ভাই, কিশোরগঞ্জ জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ আশফাকুল ইসলাম টিটু তার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

পারিবারিক সূত্র জানিয়েছে, শীলা ইসলামের মরদেহ বাংলাদেশে আনা হবে কি না—সে বিষয়ে এখনও কোনো সিদ্ধান্ত হয়নি। সৈয়দ আশরাফ, তার মেয়ে রিমা ইসলাম ও পরিবারের ঘনিষ্ঠ সদস্যরা হাসপাতালে উপস্থিত আছেন। পরিবারের সদস্যদের সঙ্গে আলাপ করে এ ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত হবে বলে জানিয়েছেন সৈয়দ আশফাকুল ইসলাম টিটু।

শীলা ইসলাম দীর্ঘদিন ধরে দুরারোগ্য ব্যাধি ক্যান্সারে ভুগছিলেন। কিছুদিন আগে জার্মানিতে তার অস্ত্রোপচার করা হয়। লন্ডনের ডাক্তারদের পরামর্শে ক্যান্সারে আক্রান্ত শীলাকে জার্মানিতে নিয়ে যাওয়া হয়। পরে আবারও তাকে লল্ডনে নেয়া হয়। ৩ মাস আগে লন্ডনের একটি হাসপাতালে গুরুতর অসুস্থ শীলা ইসলামকে ভর্তি করা হয়। তাকে কৃত্রিম শ্বাস-প্রশ্বাসের সহায়তায় বাঁচিয়ে রাখা হয়েছিল। সেখানে কিছুটা সুস্থ হওয়ার পর তাকে লন্ডনের বাসায় নিয়ে যাওয়া হয়। বাসা থেকেই তিনি হাসপাতালে গিয়ে চিকিৎসা নিচ্ছিলেন। কিন্তু হঠাৎ করেই আবারও তার শারীরিক অবস্থার অবনতি হয়। শনিবার সকালে তাকে আবারও হাসপাতালে ভর্তি করা হয়। সংকটাপন্ন অবস্থায় তাকে আইসিইউতে নেয়া হয়।

প্রসঙ্গত, শিলা ইসলাম লন্ডনের একটি স্কুলের অবসরপ্রাপ্ত শিক্ষিকা। তার পরিবারের সদস্যরা দীর্ঘদিন ধরে যুক্তরাজ্যের রাজধানী লন্ডনে বসবাস করছেন।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
সৈয়দ অাশরাফের স্ত্রী,শিলা ইসলাম,আওয়ামী লীগ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist