reporterঅনলাইন ডেস্ক
  ২৪ সেপ্টেম্বর, ২০১৭

ওয়াশিংটনে বসেই ফাইলে সই করছেন প্রধানমন্ত্রী

মার্কিন যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটনে বসেই নিজের অফিসের প্রয়োজনীয় ফাইলে স্বাক্ষর করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। অর্থাৎ তিনি যুক্তরাষ্ট্র থেকেই জরুরি ফাইলপত্রে ডিজিটালি স্বাক্ষর করছেন। জাতিসংঘের ৭২ তম সাধারণ পরিষদের অধিবেশনে যোগদান শেষে তিনি বর্তমানে ওয়াশিংটনে রয়েছেন। প্রধানমন্ত্রীর উপপ্রেসসচিব আশরাফুল আলম খোকন গণমাধ্যমকে এই তথ্য জানান। তিনি বলেন, প্রধানমন্ত্রী ওয়াশিংটন থেকে বেশ কিছু জরুরি গুরুত্বপূর্ণ ই-ফাইল আজ রোববার ডিজিটালি নিষ্পত্তি করেছেন।

এরআগে প্রধানমন্ত্রী যুক্তরাষ্ট্রে থাকা অবস্থায় জরুরি সব ইলেক্ট্রোনিক ফাইল (ই-ফাইল) প্রেরণের জন্য তাঁর কার্যালয়কে নির্দেশ দেন। খোকন বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমান সরকারের ডিজিটাল বাংলাদেশের সুযোগ নিয়ে তাঁর কার্যালয়ের কর্মকর্তাবৃন্দ ই-মেইলের মাধ্যমে জরুরি ই-ফাইলগুলো ওয়াশিংটনে পাঠাচ্ছেন।

প্রধানমন্ত্রী জাতিসংঘের সাধারণ পরিষদের ৭২ তম সভায় যোগদান শেষে নিউইয়র্ক থেকে শুক্রবার বিকেলে যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটনে পৌঁচেছেন। ওয়াশিংটনে এক সপ্তাহ অবস্থানের পর প্রধানমন্ত্রী ২৯ সেপ্টেম্বর স্বদেশের উদ্দেশে যাত্রা করে লন্ডন হয়ে ২ অক্টোবর দেশে এসে পৌঁছবেন। গত ১৭ সেপ্টেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা জাতিসংঘের ৭২ তম সাধারণ পরিষদের সভায় যোগ দিতে নিউইয়র্ক পৌঁছান।

পিডিএসও/মুস্তাফিজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
প্রধানমন্ত্রী,ওয়াশিংটন,ফাইলে সই করছেন
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist