reporterঅনলাইন ডেস্ক
  ১৯ সেপ্টেম্বর, ২০১৭

‘পূজামণ্ডপে জঙ্গি হামলার আশঙ্কা নেই’

আগামী ২৬ সেপ্টেম্বর থেকে শুরু হতে যাওয়া সনাতন ধর্মাবলম্বীদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজায় কোনো জঙ্গি হামলার আশঙ্কা নেই বলে জানিয়েছেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল।

তিনি বলেন, সারাদেশের সব পূজামণ্ডপ ঘিরে নিরাপত্তাবলয় গড়ে তোলা হয়েছে। পূজামণ্ডপে জঙ্গি হামলার কোনো আশঙ্কা নেই। প্রত্যেকটি মণ্ডপ সিসি ক্যামেরা দ্বারা বেষ্টিত। মঙ্গলবার রাজধানীর বনানীতে মহালয়ার উদ্বোধনী অনুষ্ঠানে মন্ত্রী এসব কথা বলেন।

আসাদুজ্জামান খান বলেন, অন্যবারের তুলনায় এবারের দুর্গাপূজায় নিরাপত্তাব্যবস্থা আরও জোরদার করা হয়েছে। আইনশৃঙ্খলা বাহিনীর পাশাপাশি পূজা কমিটির নিজস্ব স্বেচ্ছাসেবকরা নিরাপত্তা রক্ষায় কাজ করবে।

স্বরাষ্ট্রমন্ত্রী জানান, এ বছর সারাদেশে তিন হাজার ৭৭টি মণ্ডপে পূজার আয়োজন করা হয়েছে। এরমধ্যে রাজধানীতে ২৩১টি মণ্ডপ রয়েছে। এসব মণ্ডপে নিরাপত্তা রক্ষায় পুলিশ-র‌্যাব ও অন্যান্য বাহিনীর সঙ্গে এক লাখ ৬৮ হাজার আনসার সদস্য কাজ করছে। এ সময় প্রতিমা বিসর্জনের কাজ বিকাল তিনটা থেকে রাত আটটার মধ্যে শেষ করতে আহ্বান জানান তিনি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
জঙ্গি হামলা,স্বরাষ্ট্রমন্ত্রী,আসাদুজ্জামান খান কামাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist