reporterঅনলাইন ডেস্ক
  ১০ আগস্ট, ২০১৭

কারা কমপ্লেক্সে প্রবাসীর হেলিকপ্টার অবতরণ

গাজীপুরে কাশিমপুর কেন্দ্রীয় কারা কমপ্লেক্সের অভ্যন্তরে মালয়েশিয়া প্রবাসীর সপরিবারে হেলিকপ্টার অবতরণ করেছে। এ ঘটনায় কারাগারে তোলপাড় শুরু হয়েছে।

বৃহস্পতিবার বেলা ১১টার দিকে ওই হেলিকপ্টারটি অবতরণের ঘটনা ঘটে।

এ ঘটনায় তিনজনকে আটক করে জিঞ্জাসাবাদ করা হয়। এরপর দুপুর দেড়টার দিকে তাদের ছেড়ে দেয়া হয় বলে জানান কাশিমপুর কেন্দ্রীয় কারাগার-২ এর জেল সুপার সুব্রত কুমার বনিক।

তিনি বলেন, কুমিল্লার হোমনা এলাকার মালয়েশিয়া প্রবাসী বিল্লাল হোসেন তার পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টার যোগে কোনাবাড়ি কুদ্দুস নগর এলাকায় একটি বিয়ের অনুষ্ঠানে যাচ্ছিলেন।

এসময় পাইলট ভুল করে কারা কমপ্লেক্সের অভ্যন্তরে স্কুলের মাঠে হেলিকপ্টাটি অবতরণ করে।

পরে কারারক্ষীরা তাদের আটক করে এখানে অবতরণের কারণ জানতে চান। তাদের জিজ্ঞাসাবাদ করেন। এরপর দুপুর দেড়টার দিকে তাদের ছেড়ে দেন।

জিজ্ঞাসাবাদে প্রবাসী বিল্লাল হোসেন জানান, তিনি দীর্ঘদিন ধরে মালয়েশিয়ায় বসবাস করেন। মালয়েশিয়ান এক নারীকে বিয়েও করেছেন। পরিবারের সদস্যদের নিয়ে ঢাকা থেকে হেলিকপ্টারযোগে কোনাবাড়ি আমবাগ এলাকায় তার এক আত্মীয়ের বিয়ে বাড়িতে বেড়াতে আসার পথে পাইলট ভুল করে কোনাবাড়ি কুদ্দুস নগর স্কুলের পরিবর্তে কারা কমপ্লেক্সে অবতরণ করে।

পিডিএসও/রিহাব

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
কারা কমপ্লেক্স,হেলিকপ্টার,অবতরণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist