reporterঅনলাইন ডেস্ক
  ০৯ আগস্ট, ২০১৭

রাজধানীতে খাবার খেয়ে অসুস্থ ৫ শ্রমিক

রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার এলাকায় একটি কয়েল কারখানায় রাতের খাবার খেয়ে পাঁচ কর্মচারী অসুস্থ হয়ে পড়েছেন। তাদের ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

মঙ্গলবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে স্টাফ কোয়াটার বামইল এলাকার সায়েম কঞ্জুমার নামের একটি কয়েল কারখানায় এই ঘটনা ঘটে। পরে রাত ১০টার দিকে তাদেরকে ঢামেক হাসপাতালে ভর্তি করানো হয়। অসুস্থ কর্মচারীরা হলেন রাসেল (১৮), আফজাল হোসেন (১৪), বিপ্লব তালুকদার (৪০), মামুন (১৭) ও বাবু (২৫)।

তাদের সহকর্মী রাকিব হোসেন জানান, তারা প্রায় ৩০ জন ওই কারখানার কর্মচারী হিসেবে কাজ করে এবং কারখানাতেই থাকে। সন্ধ্যায় বুয়া তাদের রাতের খাবার ভাত, ডাল ও পুঁই শাক রান্না করে দিয়ে যায়। এরপর ওই খাবার খেয়ে ৫ জন প্রথমে বমি করতে থাকে। এক পর্যায়ে তারা অসুস্থ হয়ে পরে।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া জানান, তাদের অবস্থা গুরুতর নয়। পাঁচজনকে মেডিসিন বিভাগে ভর্তি করা হয়েছে।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
রাজধানী,খাবার খেয়ে অসুস্থ,ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist