reporterঅনলাইন ডেস্ক
  ২৭ জুলাই, ২০১৭

মিরপুরে ৪ ঘণ্টা গ্যাস থাকবে না

রাজধানীর মিরপুরে আজ বৃহস্পতিবার ৪ ঘণ্টা গ্যাস থাকবে না। মেট্রোরেলের নির্মাণ প্রকল্পের অধীনে ইউটিলিটি স্থানান্তর করার কারণে দুপুর ১টা থেকে বিকেল ৫টা পর্যন্ত গ্যাস সংযোগ বন্ধ থাকবে। তিতাস গ্যাস ট্রান্সমিসন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানির এক বিজ্ঞপ্তিতে এ কথা জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে জানানো হয়, চিড়িয়াখানা রোড, মিরপুর ১, ২, ৬, ৭, মিরপুর ১০, ১১ ও ১২-এর রাস্তার পশ্চিম পাশ, ইস্টার্ন হাউজিং, রূপনগর, আরামবাগ, আলুব্দী ও আশপাশের এলাকায় আবাসিক ও বাণিজ্যিক গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

গ্রাহকদের সাময়িক এই অসুবিধার জন্য তিতাস গ্যাস কর্তৃপক্ষ প্রতিবারই আন্তরিকভাবে দুঃখ প্রকাশ করেছে। প্রসঙ্গত, উত্তরা থেকে মতিঝিল পর্যন্ত ২০ কিলোমিটার মেট্রোরেল নির্মাণকাজের উদ্বোধন করা হয় ২০১৬ সালের জুন মাসে। এই প্রকল্পের নির্মাণকাজের জন্য গত দুই সপ্তাহে দুদিন মিরপুর এলাকায় ১০ ঘণ্টা গ্যাস সংযোগ বন্ধ ছিল। এলাকাগুলো হচ্ছে মিরপুর ১০-এর পূর্ব ও পশ্চিম পাশ, আগারগাঁও রোড, মনিপুর, কাজীপাড়া, শেওড়াপাড়া, পীরেরবাগ, বড়বাগ, আগারগাঁও, সেনপাড়া, ইব্রাহীমপুর, কচুক্ষেত থেকে ভাষানটেক, উত্তর কাফরুল, তালতলা, কল্যাণপুর, শ্যামলী, মিরপুর ১, মিরপুর ২, মিরপুর ৬, মিরপুর ৭, আহমদনগর, পাইকপাড়া, শিয়ালবাড়ি, রূপনগর, আরামবাগ, ইস্টার্ন হাউজিং, মিরপুর ক্যান্টনমেন্ট ও আশপাশের এলাকা।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
গ্যাস,মিরপুর,মেট্রোরেল নির্মাণ
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist
Error!: SQLSTATE[42S02]: Base table or view not found: 1146 Table 'protidin_sangbad.news_hits_counter_2020_04_07' doesn't exist