reporterঅনলাইন ডেস্ক
  ০৯ আগস্ট, ২০২০

মিরপুরের ডিসি-এডিসি, পল্লবীর এসি-ওসিসহ ডিএমপির ১২ কর্মকর্তাকে বদলি

ঢাকা মেট্রোপলিটন পুলিশের মিরপুর বিভাগের উপকমিশনার (ডিসি), অতিরিক্ত উপকমিশনার (এডিসি) এবং পল্লবী জোনের সহকারী কমিশনার (এসি), পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি), ওসি তদন্ত, ওসি অপারেশনসহ মোট ১২ পুলিশ কর্মকর্তার বদলি হয়েছে।

শনিবার আলাদা দুটি কার্যালয় আদেশে ঢাকা মেট্রোপলিটন পুলিশের কমিশনার মোহা. শফিকুল ইসলাম, বিপিএম (বার) স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।

ঢাকা মেট্রোপলিটন পুলিশের প্রটেকশন বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) আ, স, ম মাহাতাব উদ্দিনকে মিরপুর বিভাগের ডিসি হিসেবে বদলি করা হয়েছে। মিরপুরের ডিসি মো. মোস্তাক আহমেদকে বদলি করা হয়েছে প্রটেকশন বিভাগে।

একই আদেশে অপারেশনস বিভাগের অতিরিক্ত উপপুলিশ কমিশনার (এডিসি) মো. আরিফুল ইসলামকে পল্লবী জোনের এডিসি করা হয়েছে। এডিসি মো. মিজানুর রহমানকে অপারেশনস বিভাগে বদলি করা হয়েছে।

পল্লবী জোনের সহকারী পুলিশ কমিশনার (এসি) মো. ফিরোজ কাউছারকে সহকারী পুলিশ কমিশনার ওয়েলফেয়ার অ্যান্ড স্পোর্টসে পাঠানো হয়েছে। এই বিভাগের এসি মো. শাহ কামালকে নিয়ে আসা হয়েছে পল্লবী জোনে।

পল্লবী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলামকে প্রসিকিউশন বিভাগে পাঠানো হয়েছে। তার স্থলে আনা হয়েছে সুত্রাপুর থানার ওসি কাজী ওয়াজেদ আলীকে।

পল্লবী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.আব্দুল মাবুদকে গোয়েন্দা লালবাগ বিভাগে বদলি করা হয়েছে। ডিএমপির আবু সাইদ আল মামুনকে পল্লবী থানায় পুলিশ পরিদর্শক (তদন্ত) হিসেবে আনা হয়েছে।

গোয়েন্দা ওয়ারী বিভাগে বদলি করা হয়েছে পল্লবী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) মোহাম্মদ এমরামুল ইসলামকে। কাউন্টার টেররিজম ইউনিটের পুলিশ পরিদর্শক মো. ইয়ামিন কবিরকে পল্লবী থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) হিসেবে বদলি করা হয়েছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ডিএমপি,বদলি
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close