reporterঅনলাইন ডেস্ক
  ০৩ আগস্ট, ২০২০

দেশে করোনায় মৃত্যুর হার অনেক কম: স্বাস্থ্যমন্ত্রী

স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক স্বপন বলেছেন করোনায় পৃথিবীতে সাত লাখ মানুষের মৃত্যু হয়েছে। উন্নয়নশীল দেশসহ বিভিন্ন দেশের রাষ্ট্র প্রধানরা করোনার সময় সঠিক সিদ্ধান্ত নিতে না পারায় সমালোচনার মুখে পড়েছেন। কিন্তু আমাদের দেশের প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে আমার করোনাভাইরাস সঠিকভাবে সফলতার সাথে মোকাবিলা করেছি।

তিনি বলেন, প্রধানমন্ত্রী বিশ্বের বিভিন্ন দেশের ও বিশ্ব স্বাস্থ্য সংস্থার প্রশংসা পেয়েছেন। অন্য দেশের তুলনায় আমাদের দেশে করোনাভাইরাসের মৃত্যুর হার অনেক কম। একটি মানুষের মৃত্যুও আমাদের কাম্য নয়। চলমান করোনাভাইরাসের পাশাপাশি দেশে বন্যার প্রাদুর্ভাব দেখ দিয়েছে। এখন পর্যন্ত একটি মানুষও না খেয়ে মারা যায়নি। বর্তমান সরকার দুর্গতদের পাশে আছে।

সোমবার দুপুরে মানিকগঞ্জ জেলা প্রশাসন আয়োজিত বন্যাদুর্গতদের প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মানিকগঞ্জ সদর উপজেলার গড়পাড়া শুভ্র সেন্টারে জেলা প্রশাসক এসএম ফেরদৌসের সভাপতিত্বে বন্যাদুর্গতদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিক সহায়তা প্রদান অনুষ্ঠানে স্বাস্থ্যমন্ত্রী জাহিদ মালেক শতাধিক বানভাসিদের মাঝে নগদ ৩শ টাকা ও ১০ কেজি করে চাল বিতরণ করেন।

এ সময় উপস্থিত ছিলেন পুলিশ সুপার রিফাত রহমান শামীম, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সুদেব সাহা, জেলা স্বেচ্ছা সেবক লীগের সভাপতি লিয়াকত আলী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসরাফিল হোসেন, সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আফসার উদ্দিন সরকার, পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহিদুর রহমান প্রমুখ।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
করোনভাইরাস,স্বাস্থ্যমন্ত্রী
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close