নিজস্ব প্রতিবেদক

  ১৫ জুলাই, ২০২০

সরকারকে সাড়ে ১২ লাখ মেডিকেল গ্লাভস দিল ‘মাইডাস সেফটি বাংলাদেশ’

করোনা পরিস্থিতি মোকাবিলায় বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান ও বহুজাতিক কোম্পানিগুলো সম্মুখযোদ্ধা চিকিৎসক ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় নিজ নিজ অবস্থান থেকে সরকারকে সহায়তা করছে। এরই অংশ হিসেবে সরকারকে উন্নতমানের সাড়ে ১২ লাখ মেডিকেল হ্যান্ড গ্লাভস উপহার দিয়েছে কানাডিয়ান বহুজাতিক হ্যান্ড গ্লাভস প্রস্তুতকারী প্রতিষ্ঠান ‌‘মাইডাস সেফটি বাংলাদেশ’।

বুধবার সরকারের পক্ষে ‌হ্যান্ড গ্লাভসগুলো বুঝে নেন সেন্ট্রাল মেডিকেল স্টোরস ডিপোট-সিএমএসডির পরিচালক আবু হেনা মোর্শেদ জামান। এ সময় ‘মাইডাস সেফটির’ পক্ষে মানব সম্পদ ও প্রশাসন বিভাগের ব্যবস্থাপক অতনু গুপ্ত এবং সাপ্লাই চেইন বিভাগের ব্যবস্থাপক মোহাম্মদ আরিফ খান উপস্থিত ছিলেন। তারা ‘মাইডাস সেফটির’ সার্বিক কার্যক্রম সম্পর্কে সিএমএসডির পরিচালককে অবগত করেন ।

‘মাইডাস সেফটির’ মহাব্যবস্থাপক মইনুল হোসাইন বলেন, করোনাকালিন এভাবেই বাংলাদেশের জনগণের পাশে থাকবে ‘মাইডাস সেফটি’। ভবিষ্যতেও এ ধরনের মানবিক কার্যক্রম অব্যাহত রাখবে প্রতিষ্ঠানটি।

‘মাইডাস সেফটি’ একটি কানাডিয়ান বহুজাতিক প্রতিষ্ঠান। বাংলাদেশে এটি ‘ইন্ডাস্ট্রিয়াল হ্যান্ড প্রটেকশন লিমিটেড’ নামে তাদের বৃহৎ ব্যবসায়িক কার্যক্রম পরিচালনা করছে। ২০১০ সাল থেকে শতভাগ রফতানিমুখী প্রতিষ্ঠান হিসেবে সফলতার সঙ্গে তাদের কার্যক্রম পরিচালনা করে আসছে।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
মাইডাস সেফটি বাংলাদেশ,হ্যান্ড গ্লাভস,সরকার
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close