reporterঅনলাইন ডেস্ক
  ০৭ জুলাই, ২০২০

মুখ খুললেন আল্লামা শাহ আহমদ শফী

নাস্তিক্যবাদী অপশক্তি প্রকাশ্যভাবে যদি আল্লাহ ও তার রাসূল (সা.), সাহাবায়ে কেরাম তথা ইসলামের বিরুদ্ধে কোনো কথা বলে হেফাজতে ইসলাম পুনরায় গর্জে উঠবে বলে হুঁশিয়ারি দিয়েছেন সংগঠনটির কেন্দ্রীয় আমীর আল্লামা শাহ আহমদ শফী।

সোমবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে হেফাজত আমীর নাস্তিক্যবাদী অপশক্তি প্রকাশ্যে তার ও তার ছেলের বিরুদ্ধে জঘন্য কুৎসা ও অপপ্রচারে লিপ্ত রয়েছে বলেও দাবি করেন।

আল্লামা শফী বলেন, নবী ও রাসূলদের শান-মান, সাহাবায়ে কিরামের আজমতসহ ইসলামের ইজ্জত-সম্মান ও প্রাধান্য সুরক্ষায় হেফাজতে ইসলামের আত্মপ্রকাশ হয়েছিল। আমাদের ডাকে দেশের কোটি কোটি মানুষ ঈমান-আকিদা ও ইসলামী মূল্যবোধ সুরক্ষায় রাজপথে বুকের তাজা রক্ত ঢেলে দিয়েছিল।

বিবৃতিতে হেফাজত কোনো রাজনৈতিক দল নয় দাবি করে হেফাজত আমীর বলেন, হেফাজতে ইসলাম সরকারের পক্ষের কিংবা বিপক্ষের শক্তি নয়। পরিতাপের বিষয় হচ্ছে। একটি চক্র হেফাজতকে বিরোধী দলের ভূমিকায় নিয়ে যেতে চায়। যা হেফাজতের লক্ষ্য-উদ্দেশ্যের সঙ্গে সাংঘর্ষিক।

নাস্তিক্যবাদী অপশক্তি প্রকাশ্যভাবে হেফাজতে ইসলামের মোকাবেলা করতে পারবে না বলেও তিনি মন্তব্য করেন।

আল্লামা শফী আরও বলেন, ইসলামবিরোধী ওই অপশক্তি প্রকাশ্য মোকাবেলায় ব্যর্থ হয়ে ইদানিং পেছনের দরজায় হামলা করছে বলে মনে হয়। হেফাজতের ভেতরে ঘাপটি মেরে বসে থাকা এবং হেফাজতের কোনস্তরের কমিটিতে না থাকা একটি সিন্ডিকেট জ্ঞাতে-অজ্ঞাতে আজ নাস্তিক্যবাদীদের খেলনায় পরিণত হয়েছে।

তারা হেফাজতে ইসলাম, হেফাজতের শুরু থেকে সংশ্লিষ্ট ত্যাগী নেতৃবৃন্দ, আমি ও আমার ছেলের বিরুদ্ধে সিন্ডিকেট জঘন্য কুৎসা ও অপপ্রচারে লিপ্ত রয়েছে।

বিবৃতিতে আল্লামা শফী হুশিয়ারি উচ্চারণ করে বলেন, কোনো সিন্ডিকেট অপশক্তির ষড়যন্ত্রই এ দেশের ঈমান রক্ষার আন্দোলন হেফাজতকে ধ্বংস করতে পারবে না। বরং তারাই ধ্বংস হয়ে যাবে।

তারা ভেতর থেকে এ সব অপপ্রচার করে হেফাজতে ইসলামকে দুর্বল করতে চায়, সংগঠনটির ইমেজ নষ্ট করতে চায় এবং জনমনে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা বলেও তিনি মন্তব্য করেন।

হেফাজতের বিরুদ্ধে কোনো দুষ্টচক্রের ষড়যন্ত্র বরদাশত করা হবে না জানিয়ে আল্লামা শফী দেশবাসিকে আশ্বস্ত করে বলেন, ষড়যন্ত্রকারি দুষ্টচক্র কর্তৃক হেফাজতে ইসলামের কল্পিত ভাঙ্গার অপপ্রচারে বিভ্রান্ত না হওয়ার আহ্বান জানান। এবং চোখ, কান খোলা রেখে ইসলামের শত্রুদের ব্যাপারে সতর্ক ও সজাগ দৃষ্টি রাখারও উপদেশ দেন তিনি।

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আল্লামা শাহ আহমদ শফী,হেফাজত,মুখ খুললেন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close