reporterঅনলাইন ডেস্ক
  ১০ ফেব্রুয়ারি, ২০২০

মন্ত্রিসভায় সিদ্ধান্ত

যুবাদের জন্য থাকছে সংবর্ধনা ও শ্রেষ্ঠ উপহার

অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপে অপরাজিত থেকে ভারতকে হারিয়ে বিশ্ব চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশ। ক্রীড়াক্ষেত্রে যেকোনো ধরনের বিশ্বকাপে এটি বাংলাদেশের প্রথম শিরোপা।

বিশ্বকাপ জয়ী বাংলাদেশি যুবারা দেশে ফিরলে তাদের বিশেষ সংবর্ধনা দেয়া হবে। একইসঙ্গে তাদের জন্য মুজিববর্ষের শ্রেষ্ঠ উপহার দেওয়া হবে বলে মন্ত্রিসভায় সিদ্ধান্ত নেওয়া হয়েছে। এসময় যুব ক্রিকেট দলের ঐতিহাসিক বিজয়ে অভিনন্দন জানিয়েছে মন্ত্রিসভা। এ বিজয় উদযাপন করা হবে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের জানিয়েছেন, সুবিধাজনক সময়ে সোহরাওয়ার্দী উদ্যানে এই গণসংবর্ধনার আয়োজন করা হবে।সোমবার সচিবালয়ে সমসাময়িক ইস্যু নিয়ে সংবাদ সম্মেলনে তিনি এ কথা বলেন।

এ্রর আগে সোমবার প্রধানমন্ত্রী কার্যালয়ে মন্ত্রিপরিষদের নিয়মিত বৈঠকে এ বিষয়ে সিদ্ধান্ত হয়। প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপত্বিতে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

গতকাল রোববারই মুজিব বর্ষের প্রাক্কালে তীব্র প্রতিদ্বন্দ্বিতামূলক ম্যাচে ভারতকে হারিয়ে আইসিসি অনূর্ধ্ব-১৯ বিশ্বকাপের ফাইনালে জয় লাভ করায় বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দল, কোচ, ম্যানেজার এবং সংশ্লিষ্ট সবাইকে প্রাণঢালা অভিনন্দন ও শুভেচ্ছা জানান প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

প্রধানমন্ত্রী আশা প্রকাশ করে বলেন, এ খেলোয়াড়ি মনোভাব ধরে রেখে এভাবেই ভবিষ্যতে এগিয়ে যেতে হবে।

এছাড়া অভিনন্দন বার্তায় প্রধানমন্ত্রী বলেন, আমাদের খেলোয়াড়দের টিম স্পিরিট ও তাদের অসাধারণ নৈপুণ্য দেখে গোটা জাতি গর্বিত। বর্তমান সরকারের খেলাধুলায় যথাযথ পৃষ্ঠপোষকতা ও সহায়তার ফলে এ সাফল্য এসেছে। বাংলাদেশ ক্রিকেট দল আগামীতেও বিজয়ের এ ধারা অব্যাহত রাখবে বলে প্রধানমন্ত্রী আশাবাদ ব্যক্ত করেন।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
বিশ্ব চ্যাম্পিয়ন,অনূর্ধ্ব ১৯ বিশ্বকাপ,প্রধানমন্ত্রী,মুজিববর্ষ
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close