reporterঅনলাইন ডেস্ক
  ১৭ জানুয়ারি, ২০২০

পুলিশ কন্ট্রোল রুমের ভবন থেকে লাফিয়ে কনস্টেবলের আত্মহত্যা

রাজধানীর শাহবাগে আব্দুল গণি রোডের পুলিশ কন্ট্রোল রুমের ভবন থেকে লাফ দিয়ে নিচে পড়ে সুধাংশু কুমার বিশ্বাস (২৬) নামের এক পুলিশ কনস্টেবল আত্নহত্যা করেছেন । প্রাথমিকভাবে পুলিশ ধারণা, কোনো সমস্যার কারণে সে আত্মহত্যা করেছেন।

শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে সুধাংশু ওই ভবনের তিন তলা থেকে লাফ দিয়ে আহত হয়। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে রাজারবাগ পুলিশ লাইন হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সকাল সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

সুধাংশু ঝিনাইদহ কালিগঞ্জ উপজেলার খরাসুনি গ্রামের শংকর কুমার বিশ্বাসের ছেলে। তিনি বিবাহিত ছিলেন। ২০১৫ সালে কনেস্টবল হিসেবে যোগ দেন তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, আজ সকালে পুলিশ কন্ট্রোল রুম ভবনের তৃতীয় তলা থেকে লাফ দিয়ে নিচে পড়ে সুধাংশু। তিনি আত্মহত্যা করেছেন বলে ধারণা করছি। বিস্তারিত জানার জন্য পুলিশ কাজ করছে।

সুধাংশুর ফুপাত ভাই পিন্টু সরকার জানান, তিন বছর আগে বিয়ে হয় সুধাংশুর। দু’জনের মধ্যে মনোমালিন্য হওয়ায় ৬ মাস আগে তার স্ত্রী অভিমান করে বাবার বাসায় চলে যান। এরপর আর ফিরে আসেননি। এই বিষয়টি নিয়ে সম্ভবত কলহ চলছিল। তার জের ধরে সুধাংশু আত্মহত্যা করে থাকতে পারে।

ময়নাতদন্তের জন্য সুধাংশুর মৃতদেহ ঢামেক মর্গে রাখা হয়েছে।

পিডিএসও/তাজ

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
আত্মহত্যা,কনস্টেবল,পুলিশ সদস্য
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close