reporterঅনলাইন ডেস্ক
  ১৬ জানুয়ারি, ২০২০

সিটি নির্বাচন নিয়ে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বসবে ইসি

ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশনে নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে বৈঠক বসবে নির্বাচন কমিশন (ইসি)। আগামী বুধবার (২২ জানুয়ারি) বিকাল ৩টায় আগারগাঁওয়ে নির্বাচন কমিশন ভবনে এই বৈঠক হবে।

ইসির সিনিয়র সহকারী সচিব (নির্বাচন ব্যবস্থাপনা ও সমন্বয়-১) মোরশেদ আলম স্বাক্ষরিত চিঠিতে বলা হয়েছে, ঢাকা উত্তর সিটি করপোরেশন এবং ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন সাধারণ নির্বাচন উপলক্ষে আইনশৃঙ্খলাবিষয়ক সভা ২২ জানুয়ারি বুধবার বিকাল ৩টায় নির্বাচন কমিশন সচিবালয়ে হবে। প্রধান নির্বাচন কমিশনার সভায় সভাপতিত্ব করবেন। উপস্থিত থাকবেন নির্বাচন কমিশনাররা।

জানা গেছে, প্রধান নির্বাচন কমিশনার কে এম নূরুল হুদার সভাপতিত্বে বৈঠকে চার নির্বাচন কমিশনার মাহবুব তালুকদার, রফিকুল ইসলাম, কবিতা খানম ও বিগ্রেডিয়ার (অব.) শাহাদাত হোসেন চৌধুরী উপস্থিত থাকবেন।

অন্যদিকে বৈঠকে পুলিশের মহাপরিদর্শক, র‌্যাব মহাপরিচালক, ডিএমপি কমিশনার, বিজিবি মহাপরিচালক, ডিজিএফআই পরিচালকসহ বিভিন্ন আইনশৃঙ্খলা বাহিনী ও গোয়েন্দা সংস্থার প্রতিনিধি উপস্থিত থাকার কথা রয়েছে। এছাড়া স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের প্রতিনিধি ও দুই রিটার্নিং কর্মকর্তা উপস্থিত থাকবেন।

নির্বাচন কমিশনের তফসিল অনুযায়ী ঢাকা উত্তর ও দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনের মনোনয়ন প্রত্যাহারের শেষ দিন ছিল ৯ জানুয়ারি। এরপর ১০ জানুয়ারি প্রার্থীদের প্রতীক বরাদ্দ দেওয়া হয়। আর ভোটগ্রহণ করা হবে ৩০ জানুয়ারি।

পিডিএসও/হেলাল

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
ইসি,সিটি নির্বাচন,আইনশৃঙ্খলা বাহিনী,বৈঠক
আরও পড়ুন
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close