নিজস্ব প্রতিবেদক

  ৩১ অক্টোবর, ২০১৯

তুরাগ যুব কল্যাণ সংসদের তাফসির মাহফিল

রাজধানীর তুরাগের ঐতিহ্যবাহী ‘তুরাগ যুব কল্যাণ সংসদ’র উদ্যোগে বৃহস্পতিবার বাদ আসর থেকে শুরু হয়েছে বহুল আলোচিত শীতকালীন তাফসির মাহফিল। তুরাগের নয়ানগর ঈদগাহ মাঠে অনুষ্ঠিত এ তাফসির মাহফিলে বিভিন্ন শ্রেণি পেশার রাজনৈতিক ব্যক্তি থেকে শুরু করে এলাকার দ্বীনদার মুসলমানেরা অংশ নিবেন বলে জানা যায়।

সংগঠনটির সভাপতি, তরুণ সমাজ সেবক ও ক্লিন ইমেজের রাজনৈতিক ব্যক্তিত্ব আলহাজ সাদেকুর রহমানের উদ্যেগে এ তাফসির মাহফিলটির আয়োজন করা হয়েছে। তুরাগ যুব কল্যানের কর্নধার ও সেচ্ছাসেবক লীগ তুরাগ থানা উইনিটের সভাপতি সাদেকুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ঢাকা উত্তর সিটির ৫৩নং ওয়ার্ড কাউন্সিলর বীর- মুক্তিযোদ্ধা আলহাজ মোঃ নাসির উদ্দিন।

উক্ত মাহফিলে প্রধান বক্তা হিসেবে তাফসির পেশ করবেন আর টিভি ও চ্যানেল-২৪এর ইসলামী আলোচক ও আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাসসিরে কোরআন আল্লামা সাদিকুর রহমান আল-আযহারী, বিশেষ বক্তা হিসেবে ওয়াজ করবেন আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাসসিরে কোরআন ও বিশিষ্ট ইসলামি চিন্তাবিদ মাওলানা মুফতি ইসমাঈল হোসেনসহ স্থানীয় বিভিন্ন ওলামায় কেরামগন। তুরাগ যুব কল্যাণ সংসদের পক্ষ থেকে উক্ত মাহফিলে সবাইকে অংশ নেওয়ার জন্য বিনীত ভাবে অনুরোধ করা হয়েছে।

পিডিএসও/রি.মা

প্রতিদিনের সংবাদ ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন
তুরাগ যুব কল্যাণ,তাফসির মাহফিল
  • সর্বশেষ
  • পাঠক প্রিয়
close